রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
Uncategorized

সেদিন কিছু বলার ভাষা ছিল না: মাহি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। আজও হয়েছি। নিজের আত্মসম্মানবোধে কতটুকু আঘাত লেগেছে তা আমি আর আল্লাহ জানেন। আরও একবার দেসবাসীর কাছে আমি ছোট হয়েছি। আপনারা নিজেদের ভেতর থেকে চিন্তা করে দেখবেন, এই ভাষার প্রতি উত্তর আমার কী দেওয়া উচিত ছিল।

সেদিন কিছু বলার ভাষা ছিল না। সে জন্য সেদিন কোনো প্রতিবাদ করিনি। নিজের মতো করে পাশ কাটিয়ে গেছি। তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে পদত্যাগ করতে বলার খবরে ফেসবুক লাইভে এসে স্বস্তি জানিয়ে এভাবেই বললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তিনি বলেন, এটি দুই বছর আগের একটি ঘটনা। বরাবরের মতো সবসময় আল্লাহর কাছে বলি- আল্লাহ আমি কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি কোন না কোন একদিন সে শাস্তি পাবেন। সেটি তিনি পেয়েছেন। আলহামদুলিল্লাহ।

রোববার (৫ ডিসেম্বর) রাতে হঠাৎ করে দুই বছর আগের পুরানো একটি ফোনালাপ ঘিরে আলোচনায় আসেন ঢাকাই সিনেমার নায়ক ইমন ও নায়িকা মাহিয়া মাহি। এদিন, রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ফোনালাপ ফাঁস হয়। মুহূর্তে রেকর্ডটি নেটদুনিয়ায় ছড়িয়ে যায়। এরপর থেকে সমালোচনার ঝড় ওঠে। এরপর সংবাদমাধ্যমে ইমন কথা বললেও দেশে না থাকার কারণে মাহিয়া মাহির মন্তব্য পাওয়া যায়নি।

এদিকে, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসানকে মন্ত্রিসভা থেকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার রাতে তাকে পদত্যাগের এ নির্দেশ দেওয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এরপরই সোমবার (৬ ডিসেম্বর) মক্কা শরীফ থেকে ফেসবুক লাইভে আসেন জনপ্রিয় এই নায়িকা।

মাহি বলেন, ওমরাহ পালন করতে আসায় ব্যবহৃত ফোনটি সেভাবে হাতে থাকছে না এবং ফোন কল রিসিভ করতে পারছি না। ইবাদাত করতে এসেছি, তাই ঠিক মতো ইবাদাত করতে চাই।

এসময় তিনি সংবাদমাধ্যমের ফোন কল রিসিভ করতে না পারার কারণে দুঃখপ্রকাশ করেন। সর্বশেষ মাহি তার নতুন সংসারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ