রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
Uncategorized

ভ্রাম্যমাণ আদালতের শাস্তির মুখে উত্তেজিত নায়িকা তুষি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২

করোনা সংক্রমণ এখনও নির্মূল হয়নি। এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাবেও মাস্ক না থাকায় ভ্রাম্যমাণ আদালত জরিমানা করেন নায়িকা নাফিজা তুষিকে। এসময় সংবাদকর্মীদের ক্যামেরা চালু থাকায় সেখানে তর্কে জড়িয়ে পড়েন তিনি। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে প্রতিক্রিয়া জানান তুষি।

এ অভিনেত্রী বলেন, ‘আমি তাকে (ম্যাজিস্ট্রেট) বলেছিলাম, আমার যদি কোনো পানিশমেন্ট হয় সাইডে গিয়ে কথা বলেন। কিন্তু উনি আমার সঙ্গে সাইডে গিয়ে কথা বলছিলেন না; বিষয়টি বারবার ঘুরাচ্ছিলেন।আমি দেখছিলাম, ভিডিও করা হচ্ছে।আমি ফাইনও দিয়ে দিলাম।’

গত ১৯ ফেব্রুয়ারির সে ঘটনায় নাজিফা তুষিকে ২০০ টাকা অর্থদণ্ড দেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা রানী কর্মকার পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। আদালত চলাকালে মনীষা রানী কর্মকার বলেন, ‘এটা একটি আদালত পরিচালনা হচ্ছে, এটা কোনও শুটিং নয়। আপনি স্বাস্থ্যবিধি মানছেন কিনা রাষ্ট্রের পক্ষ থেকে আমরা সেটা দেখছি। আপনাকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অনুযায়ী ২০০ টাকা অর্থদণ্ড দিচ্ছি।’

পরে মাস্ক না পরার জন্য দুঃখপ্রকাশ করে অর্থদণ্ড পরিশোধ করেন তুষি। তবে এই নায়িকা জানান, জরিমানার জন্য উত্তেজিত হননি তিনি। নারী ও মিডিয়া কর্মী হিসেবে নিজের প্রাইভেসি রক্ষার চেষ্টা করছিলেন।

২০১৪ সালে একটি সৌন্দর্য বিষয়ক প্রতিযোগিতা থেকে উঠে আসেন তুষি। এরপর ২০১৬ সালে ‘আইসক্রিম’ চলচ্চিত্রে অভিনয় করে পরিচিতি পান। গত বছর ‘নেটওয়ার্কের বাইরে’ নামের ওয়েব ফিল্মে কাজ করেও প্রশংসিত হন তিনি। এছাড়া ‘হাওয়া’সহ তার কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ