শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
Uncategorized

বোমা ফাটালেন জো বাইডেন কন্যা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২

রঞ্জু সরকার

প্রব্যনূল্যের লাগামহীন উর্ধ্বগতি জ্বালানী সংকটসহ নানা সমস্যার মার্কিনীরা যখন রীতিমতো হাবু-ডুবু খাচ্ছেন ঠিক তখনই প্রেসিডেন্ট জো বাইডেনের এক মাত্র কন্যা এশলে বাইডেনের ব্যক্তিগত ডায়েরী ফাঁস হলো। যদিও প্রথম সারির মিডিয়া বিষয়টা ধামাচাপা দিতে যার-পর-নাই চেষ্টা চালিয়ে যাচ্ছে কিন্তু এরই মাঝে ফক্স নিউজ-সহ রিপাবলিকান পার্টি সমর্থক গনমাধ্যমে এশলে বাইডেনের উচ্ছৃংখল যৌন জীবন আর মাদকাসক্তির খবর ছড়িয়ে পড়ছে।

ডায়েরীতে এশলে বাইডেন লিখেছেন তার বয়স যখন ১৪ তখন তার বাবা জো বাইডেন তাকে নিয়ে একসাথে স্নান করতেন এবং আপাত্তিকর স্থানে হাত দিতেন।

এশলে আরো লিখছেন, পরিবারেরই এক সদস্যের সাথে তার প্রথম সেক্স হয়। এর পর থেকেই তাকে যৌন উম্মাদনা পেয়ে বসে। একদিকে মাদকাসক্তি আর অন্যদিকে সুটান দেহের কিশোর এবং তরুনদের সাথে তিনি প্রতিদিন বিছানায় যেতেন। এমনকি কখনো-কখনো একরাতেই একাধিক পুরুষকে কাছে টানতেন।

জো বাইডেন কন্যার এমন রগরগে স্বীকারোক্তিতে চরম বিপদে পড়েছেন মার্কিন প্রেসিডেন্ট। কারণ, এমনিতেই জো বাইডেনের জনপ্রিয়তা কিংবা গ্রহনযোগ্যতা তলানীতে ঠেকেছে। তার উপর এই নভেম্বরে অনুষ্ঠিতব্য মধ্যবর্তী নির্বাচনে রিপাবলিকানরা কংগ্রেস ও সিটেনে সংখ্যাগরিষ্ঠতা পেতে যাচ্ছে বলে জনমত জরিপ বলছে। আর এটা হলে জো বাইডেন অনাস্থা ভোটের মুখোমুখি হবেন। হয়তো মধ্যবর্তী নির্বাচনের কয়েক সপ্তাহের মধ্যেই জো বাইডেন পদচ্যুত হতে যাচ্ছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ