সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
Uncategorized

দর্শকের প্রশংসায় ‘পরাণ’ সিনেমার জয়জয়কার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

ঈদুল আজহায় মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে
লাইভ টেকনোলজিস লিমিটেডের প্রযোজনায় রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ সিনেমাটি বেশ দর্শক প্রিয়তা পেয়েছে। মুক্তির পর দিন থেকে সিনেমাটি প্রেক্ষাগৃহে দর্শক টানছে। সাফল্যের ধারাবাহিকতায় ১১ থেকে দ্বিতীয় সপ্তাহে ৫৫টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি। ঈদের আলোচিত এই সিনেমার স্পেশাল শো অনুষ্ঠিত হলো।

শনিবার (২৩ জুলাই) বিকেলে রাজধানীর মিরপুরের সনি সিনেপ্লেক্সের এই শো-তে এসেছিলেন দেশের সিনেমা ও টিভি নাটকের তারকা নির্মাতা ও শিল্পীরা। ‘পরাণ’র জয়রথে হাজির হয়েছিলেন ইলিয়াস কাঞ্চন, শাবনাজ, আরিফিন শুভ, মিশা সওদাগর, নিরব হোসেন, তমা মির্জা, দীঘি, টয়া, শাওন, মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, পূজা চেরি, সাইমন সাদিক, নুরুল আলম আতিক, গিয়াস উদ্দিন সেলিম, মনিরা মিঠু, চয়নিকা চৌধুরী, আব্দুল আজিজ, মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, জান্নাতুল সুমাইয়া হিমি, এফ এস নাঈম, অরন্য আনোয়ারসহ অনেকে।

পাশাপাশি ছিলেন ‘পরাণ’ সিনেমার শিল্পী শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান ও পরিচালক রায়হান রাফি প্রমুখ। তবে এই স্পেশাল শো-তে এসে বিশেষভাবে নজর কাড়েন পরীমণি। অন্তঃসত্ত্বা হলেও স্বামী শরিফুল রাজের সাফল্যে ছুটে প্রেক্ষাগৃহে চলে এসেছিলেন পরী। সবার সঙ্গে বসে তিনি সিনেমাটি উপভোগ করেন। সেই সঙ্গে আলোচিত এ নায়িকা তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে কেঁদে ফেলেন।

পরীমণি বলেন, রাজের ‘পরাণ’ সিনেমা হিট হয়েছে। এবারের ঈদের সফল সিনেমা এটি। এই সিনেমার প্রেক্ষাগৃহ সংখ্যা বেড়েছে। রাজের অভিনয়ের প্রশংসা করছেন সবাই। অনেকেই বলছেন, রাজ ফাটাফাটি অভিনয় করেছে। আমাকে ফোন করেও অনেকে রাজের প্রশংসা করছেন। ওর প্রশংসার কথা শুনে কী যে ভালো লাগছে! এজন্য অনেক খুশি আমি। এবারের ঈদটাও আমার কাছে স্পেশাল।

স্পেশাল প্রিমিয়ারে উপস্থিত ছিলেন লাইভ টেকনোলজিস লিমিটেডের পরিচালক ও ‘পরাণ’র প্রযোজক ইয়াসির আরাফাত। তিনি জানান, শিগগিরই সিনেমাটি অস্ট্রেলিয়া, ইউরোপের বিভিন্ন দেশে মুক্তি পাবে।

প্রযোজক ইয়াসির আরাফাত বলেন, সুস্থ ধারার বিনোদন দিতে গত ১২ বছর ধরে লাইভ সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সেই ধারাবাহিকতায় ‘পরাণ’ ঈদের মুক্তির পর সাফল্যের সাথে প্রেক্ষাগৃহে চলছে। মুক্তির পর থেকে প্রত্যাশার চেয়ে বেশি সাড়া পাচ্ছি। দর্শকরা আমাদের সিনেমা গ্রহণ করেছেন এজন্য তাদের কাছে কৃতজ্ঞতা। ভালো কাজ উপহার দিতে আমরা সবসময় দায়বদ্ধ। সিনেমার সুদিন ফিরিয়ে আনার টার্নিং হিসেবে ‘পরাণ’ একটি উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

আরিফিন শুভ বলেন, প্রত্যেকের অভিনয় খুবই ভালো হয়েছে। সবাই নিজের সেরাটা দিয়েছেন। সিয়াম বলেন, এমন সিনেমা হাউজফুল হওয়াই স্বাভাবিক। আমার কাছে অসাধারণ লেগেছে।

নিরব বলেন, গল্প বলার ধরনই আলাদা। খুব সাধারণ গল্পকে অসাধারণভাবে তুলে ধরা হয়েছে। আমি মুগ্ধ হয়ে শুধু দেখেছি। দীঘি বলেন, সত্যি অনেকদিন পর অসাধারণ একটি সিনেমা দেখলাম। আমি জাস্ট অনুভূতি প্রকাশের ভাষা হারিয়েছি।

জানা গেছে, মুক্তির দ্বিতীয় সপ্তাহেই স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা মিলিয়ে রেকর্ড পরিমাণ শো চলছে ‘পরাণ’র। পাশাপাশি ঢাকার সবগুলো সিঙ্গেল স্ক্রিনে চলছে সিনেমাটি, যা এবারই প্রথম কোনো সিনেমার ক্ষেত্রে হয়েছে। একইসঙ্গে দেশের বড় বড় প্রেক্ষাগৃহগুলোতে মিলিয়ে মোট ৫৫ প্রেক্ষাগৃহে চলছে ‘পরাণ’। সামনের সপ্তাহে আরো ২০টি প্রেক্ষাগৃহ যুক্ত হবে এই তালিকায়। প্রেক্ষাগৃহে ‘পরাণ’ পরিবেশনা করছে দি অভি কথাচিত্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ