বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
Uncategorized

ক্ষমা চাইলেন নাজিফা তুষি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৬ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

প্রেক্ষাগৃহ পরিদর্শনে গিয়ে ‘পরান’ ও ‘দিন: দ্য ডে’ সিনেমার পোস্টার সরাতে বলে বিতর্কে জাড়িয়ে সমালোচিত হয়েছেন তরুণ অভিনেত্রী নাজিফা তুষি। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই তাকে ঘিরে শুরু হয় বিতর্ক। নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়েন। তবে এ নিয়ে এতদিন কোনো কথা না বললেও এবার ক্ষমা চাইলেন তুষি।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যায় সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় প্রসঙ্গটি উঠলে তুষি বলেন, আমি ব্যক্তিগতভাবে কাউকে উদ্দেশ্য করে কথাগুলো বলিনি বা কিছু করিনি। আমি এ ধরনের মানুষও না। তারপরও সবার নিকট এ জন্য ক্ষমা চাইছি। আমার আচরণে কেউ কষ্ট পেলে ক্ষমা করে দেবেন।

রাজধানীর শ্যামলী প্রেক্ষাগৃহে পাশাপাশি ‘হাওয়া’, ‘পরান’ ও ‘দিন: দ্য ডে’ সিনেমার পোস্টার ছিল। গণমাধ্যমের সামনে সাক্ষাৎকার দেওয়ার সময় তুষি ‘হাওয়া’র পোস্টার রেখে বাকি সিনেমা দুটির পোস্টার সরাতে বলেন। তিনি চেয়েছিলেন শুধুমাত্র তার সিনেমার পোস্টার ক্যামেরায় দেখাতে। জনৈক এক ব্যক্তির ধারণ করা ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমের বিভিন্ন চলচ্চিত্র বিষয়ক গ্রুপে ছড়িয়ে পড়ে। তারপর শুরু হয় বিতর্ক।

প্রসঙ্গত, ২০১৯ সালে শুটিং শুরু হয়েছিল মেজবাউর রহমান সুমন পরিচালিত ‘হাওয়া’ সিনেমার। কক্সবাজারে ৪৫ দিন সিনেমাটির শুটিং হয়। পরে করোনার জন্য মুক্তি পিছিয়ে যায়। গত ২৯ জুলাই (শুক্রবার) সিনেমাটি মুক্তি পায়। গভীর সমুদ্রে একদল জেলের মাছ ধরতে গিয়ে নানা রহস্যময় ঘটনা নিয়ে এগিয়েছে এই সিনেমার গল্প। এতে অভিনয় করেছেন- চঞ্চল চৌধুরী, শরীফুল রাজ, নাজিফা তুষি, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ