বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
Uncategorized

মাহি-জেনিফারের বিবাদ মেটালেন ইলিয়াস কাঞ্চন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

শুক্রবার (২৬ আগস্ট) মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নায়ক জিয়াউল রোশান জুটি প্রথম সিনেমা। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে শুরু হয় বিবাদ। একদিকে অবস্থান নেন পরিচালক, নায়ক ও নায়িকা। অন্যদিকে সিনেমার প্রযোজক। পাল্টা-পাল্টি অবস্থান নিয়ে নোংরা বাকযুদ্ধে লিপ্ত হন তারা। প্রায় ১৫দিন ধরে চলা এই বিবাদ সিনেমাটি মুক্তির আগের দিন মিটিয়ে দিলেন ইলিয়াস কাঞ্চন।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) বিকেল সাড়ে ৫টা থেকে পৌনে ৯টা পর্যন্ত তাদের মধ্যকার চলমান দ্বন্দ্ব, সমাধানে বসেন চলচ্চিত্র শিল্পী সমিতি, পরিচালক সমিতি ও প্রযোজক সমিতির নেতারা।

প্রযোজক জেনিফার বলেন, আমাদের দুই গ্রুপের যেকোনো একজনের কারণে আমাদের কথাগুলো উল্টোপাল্টা হয়ে গেছে। মাহি যখন সংবাদ সম্মেলন করেছে তখন সে উত্তেজিত হয়ে আমার বিরুদ্ধে অনেক কথা বলেছে। আমিও তার বিরুদ্ধে অনেক কথা বলেছি। সে আমার ছোট বোন। আমাদের ভুলভ্রান্তি হবেই। আমাদের মধ্যে ভুল বোঝাবুঝি ছিলো সেটার সমাধান হয়েছে। শুক্রবার (২৬ আগস্ট) আমাদের সিনেমাটি মুক্তি পাচ্ছে। সবাই সিনেমাটি দেখবেন।

চিত্রনায়িকা মাহিয়া মহি বলেন, শিল্পীকে যদি আদর করে কিছু বলা যায় তাহলে তার থেকে যেকোনো কাজ করিয়ে নেওয়া সম্ভব। ১২ ঘণ্টার জায়গায় ২৪ ঘণ্টা কাজ করানোও সম্ভব। জেনিফার আপুর সঙ্গে যা কিছু ঘটেছে সেটা কমিউনিকেশন গ্যাপের কারণে ঘটেছে। আজ সে বিষয়টি মীমাংসা হলো। যেহেতু কাল সিনেমা মুক্তি পাচ্ছে তাই বলবো আপনার সবাই সিনেমা হলে এসে সিনেমাটি দেখুন।

শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বলেন, এটা তেমন কিছু না। যা হয়েছে সেটা তাদের ভুল বোঝাবুঝির জন্য ঘটেছে। আজ দুই পক্ষকে নিয়ে আমরা বসেছিলাম। সেখানেই তাদের দ্বন্দ্বের অবসান করতে পেরেছি। আমি সবাইকে বলবো, আমরা যখন মিডিয়াকে কোনে স্টেটমেন্ট দেই সেটা যেনো বুঝেশুনে দেই। পরের কথায় কান দিয়ে তাৎক্ষণিক কোন মন্তব্য না করি।

প্রসঙ্গত, মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ‘আশীর্বাদ’ সিনেমা মুক্তি উপলক্ষে কদিন আগে এক সংবাদ সম্মেলন করেন জেনিফার ফেরদৌস। সেখানে তিনি শুধু মাহি নন, রোশানকে নিয়েও হেয় মন্তব্য করেন। পাল্টা সংবাদ সম্মেলন ডেকে মাহি অভিযোগ করেন, ‘সিনেমার জন্য ৬০ লাখ টাকা পেলেও জেনিফার এই টাকা পুরোপুরি খরচ করেননি। এমনকি শুটিংয়ের বেশীরভাগ সদস্যের পারিশ্রমিক দেননি জেনিফার।’

তার প্রেক্ষিতে আবারও একটি সংবাদ সম্মেলন ডেকে মাহি, রোশান ও নির্মাতার বিরুদ্ধে বেশকিছু অভিযোগ আনেন জেনিফার। শুধু তাই নয়, তিনি দাবি করেন- শিল্পী ও নির্মাতার অপপ্রচারের কারণে তার সিনেমাটি এখন হল পাচ্ছে না। এবার সেই দ্বন্দ্বের অবসান হলো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ