রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন

মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির পঞ্চাশতম সিনেমা ‘অযোগ্য’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২১ মে, ২০২৪

জমজমাট ডেস্ক

আসছে ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন সিনেমা ‘অযোগ্য’। এটি তাদের জুটির ৫০তম সিনেমা। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। তার আগে নিজেদের জুটি এবং আগামী সিনেমা নিয়ে কী বললেন এই তারকা জুটি?

বাংলা সিনেমার জগতে সব থেকে পছন্দের বা চিরকালের জুটি বলতে অধিকাংশ মানুষই উত্তম সুচিত্রার নাম করবেন। আর এই জুটির পরই হয়ত উঠে আসবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। কিন্তু এই জুটির এত সাফল্যের নেপথ্যে আছে কোন কারণ?

এই অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, ‘আমার মনে হয় এটা সম্পূর্ণ ধারাবাহিকতার জন্য। একই সঙ্গে দর্শকরা যেমন সিনেমা দেখতে চান, নিজেদের মেলাতে পারেন এমন হিট দিতে পেরেছি বলে।

এই বিষয়ে সহকর্মীর সঙ্গে সহমত পোষণ করে বুম্বাদা জানান, ‘একেবারেই। আমাদের বন্ডিং খুবই শক্তিশালী। দর্শকরা প্রসেনজিৎ আর ঋতুপর্ণাকে নিজেদের ঘরের নাম করে তুলেছেন।’

নিজেদের জুটির সাফল্য নিয়ে আরও একটু ব্যাখ্যা দেন ঋতুপর্ণা। বলেন, ‘আমাদের জুটিকে নিয়ে নানা রহস্য একটা স্পার্ক তৈরি করে। বাস্তব জীবনে আমাদের সম্পর্ক কেমন, আমরা সত্যিই কি একে অন্যকে ভালোবাসি না ঘৃণা করি সেটা নিয়ে রহস্য আছে দর্শকদের মধ্যে। এটাও একটা কারণ। তবে এটা রহস্যই থাক।’

‘অযোগ্য’ সিনেমাটি আগামী ৭ জুন মুক্তি পাচ্ছে। এই সিনেমাতে মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, শিলাজিৎ মজুমদার, লিলি চক্রবর্তী প্রমুখকে। পর্ণা ওরফে ঋতুপর্ণার প্রাক্তন প্রেমিক হলেন প্রসেন ওরফে প্রসেনজিৎ। আর অভিনেত্রীর স্বামী রক্তিম হলেন শিলাজিৎ। তাদের এই তিনজনের সম্পর্ক এবং জীবনকে কেন্দ্র করে এগোবে সিনেমার গল্প। সিনেমাটি পরিচালনা করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ