রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

ঈদে আসছে শামীম-তানিয়া’র ‘কুরবানী পরিবহন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ মে, ২০২৪

জমজমাট প্রতিবেদক

এসময়ের জনপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার ও জনপ্রিয় অভিনেত্রী তানিয়া বৃষ্টি। গত কয়েক বছরে জুটি বেঁধে দর্শকদের অসংখ্য নাটক উপহার দিয়েছেন তারা। বর্তমানে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা ও অভিনেত্রী।

তারই ধারাবাহিকতায় আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ‘কুরবানী পরিবহন’ শিরোনামের নতুন একটি নাটকে কাজ করেছেন শামীম-তানিয়া। জুয়েল এলিনের রচনায় এবং বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। ঈদে গ্রামমুখী মানুষের সতর্ক বার্তা দিয়ে তৈরী হয়েছে হাস্যরসাত্বক এই নাটকটি।

নির্মাতা জাকিউল ইসলাম রিপন বলেন, ঈদ আসলেই গ্রামে যাওয়ার পথে সাধারন মানুষের সাথে বিভিন্ন ঘটনা ঘটে যায়। আর অনেক মানুষ তাড়াহুড়োর মধ্যে ভুল সিদ্ধান্ত নিয়ে বসেন। এই রকম কিছু ঘটনা উল্লেখ করে আমাদের নাটকটি তৈরী হয়েছে। হাস্যরসাত্বক এই নাটকটি দেখে দর্শকরা কয়েকটি বিষয়ে সতর্ক হতে পারবে। নাটকের শুটিং ইতিমধ্যে শেষ হয়ে গেছে। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদে আরটিভিতে মুক্তি পাবে নাটকটি।

শামীম হাসান সরকার বলেন, নাটকে ভিন্নধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে এবং নাটকের শেষে টুইস্ট রয়েছে। আশা করি সকলের ভালো লাগবে।

তানিয়া বৃষ্টি বলেন, আগামী ঈদের জন্য বেশ কিছু নাটকের শুটিং করেছি। সেগুলোর মধ্যে অন্যতম একটি ‘কুরবানী পরিবহন’। এখানে আমাকে একজন গার্মেন্টস কর্মীর চরিত্রে দেখা যাবে।

উল্লেখ্য, শামীম-তানিয়া ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন আশরাফুল আলম সোহাগ, ফারুক আহম্মেদ, তানজিম হাসান অনিক, সোহানা শারমিন, মোঃ শামিম, সোহেল হাসান সহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ