রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

১০৫ নাটকে ফারহানের রেকর্ড

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ মে, ২০২৪

জমজমাট প্রতিবেদক

গত কয়েক বছরে নিয়মিতভাবে বাংলা নাটকে নিজের অভিনয়ের ম্যাজিক যিনি ছড়িয়ে যাচ্ছেন, তিনি মুশফিক আর ফারহান। নিজেকে ভেঙেচুরে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে বাংলা ভাষাভাষী দর্শকদের মাঝে অন্যরকম অবস্থান তৈরি করেছেন তিনি।

গত ঈদেও তার অভিনীত নাটকগুলো ছিল তুমুল দর্শকপ্রিয়তায়। এদিকে এবার বাংলা নাটকের এ বরপুত্র নতুন একটি রেকর্ড গড়লেন। অত্যন্ত অল্প সময়ে এখন পর্যন্ত মুশফিক ফারহানের অভিনীত ১০৫টি নাটকের প্রতিটির গড় ভিউ এক কোটির উপরে, এই কৃতিত্বে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন ফারহান। এই রেকর্ড এখন পর্যন্ত দেশের অন্য কোনো অভিনয়শিল্পীর নেই।

এরইমধ্যে গতকাল থেকে ফারহান ভক্তরাও তার এই ১০৫ নাটকের লিস্ট প্রকাশ করে শুভেচ্ছা জানাচ্ছেন ফারহানকে। আরজে থেকে অভিনয়ে ক্যারিয়ার শুরু তার। শুরুতেই বিভিন্ন ধরনের চরিত্রে নিজেকে উপস্থাপন করেন নাটকে। এখন পর্যন্ত চরিত্র নিয়ে সব থেকে এক্সপেরিমেন্ট করা অভিনেতাও তিনি।

পজেটিভের পাশাপাশি নেগেটিভ চরিত্রেও নিয়মিত হাজির হন তিনি। পরিচালকরাও যেকোনো চরিত্রের জন্য ফারহানের ওপরই ভরসা করছেন। দর্শকরাও তার নাটকগুলো গ্রহণ করেছেন সাদরে। আর এ কারণেই ইউটিউবে এমন একটি রেকর্ডের মালিক হলেন ভার্সেটাইল ফারহান।

তবে বিনয়ী এ অভিনেতা বরাবরই নিজের যেকোনো সফলতার ক্রেডিট দিয়ে আসছেন সহকর্মী, সহযোদ্ধা ও দর্শকদের। এবারো তার ব্যতিক্রম নয়। ১০৫ নাটকে প্রতিটির গড় ভিউ এক কোটির বেশি। এমন সফলতায় কেমন লাগছে। উত্তরে ফারহান বলেন, এ কৃতিত্ব আমার নয়, আমার দর্শকের এবং প্রতিটি কাজের সঙ্গে যুক্ত থাকা সকলের।

তারা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এ অবস্থানে আসতে পারতাম না। এর জন্য আমার সকল ভক্ত, অনুরাগী ও দর্শকের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার প্রযোজক, পরিচালক ও সহকর্মীদের।

এদিকে আসছে ঈদেও নানামাত্রিক চরিত্রে বিভিন্ন নাটকে দেখা মিলবে ফারহানকে। সেগুলোর শুটিং নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন অভিনয়ের এই ম্যাজিক বয়।

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ