রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন র‍্যাপার বাদশা !

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৫ মে, ২০২৪

জমজমাট ডেস্ক

পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির-এর সঙ্গে ভারতের জনপ্রিয় র‍্যাপার বাদশার বেশ ভালো বন্ধুত্ব রয়েছে। প্রায়দিনই এই দুই বন্ধুকে একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে মন্তব্য করতে দেখা যায়। আবার এই দুই বন্ধুকে দুবাইতে দেখা করতে এবং একসঙ্গে সময় কাটাতেও দেখা গিয়েছে।

ভারত-পাকিস্তান, দুই দেশের বিনোদন দুনিয়ায় জোর গুঞ্জন একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন বাদশা ও হানিয়া। হানিয়া একটা ভিডিও শেয়ার করেছিলেন যেখানে তাঁদের একটা বাগানে বসে থাকতে দেখা যায়। তাঁরা যেন কনসার্টে রয়েছেন এমন ভঙ্গিমাতেই ভিডিও বানিয়েছিলেন। র‍্যাপার যখন গান গাইছিলেন, তখন হানিয়া বলেছিলেন, ‘তোমাকে ভালবাসি, বাদশা’। তিনি তাঁকে টিজ করে বলেন, ‘কেন তুমি গান গাওয়ার চেষ্টা করো না?’

সম্প্রতি বিবিসি এশিয়ান নেটওয়ার্ককে দেওয়া এক সাক্ষাৎকারে র‍্যাপার বাদশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন হানিয়া আমির। সাক্ষাৎকারে কথায় কথায় বাদশার গানের প্রসঙ্গ উঠে এলে হানিয়া আমির বলেন, তিনি বাদশা-র গানে একপ্রকার আচ্ছন হয়ে থাকে। কথা প্রসঙ্গে তাঁর পছন্দের বাদশার বেশকিছু গানের কথা বলেন হানিয়া। আর তখনই সাক্ষাৎকার গ্রহণকারী হারুন রশিদ বলেন, ‘আপনি এসব বলছেন, কারণ আপনারা বন্ধু। দুবাইতে আপনাদের একসঙ্গে পার্টি করতেও দেখা গিয়েছে। কিছু লোক মনে করেন আপনি আর বাদশা সম্পর্কে রয়েছেন। আপনি শুধু সেই আগুনে ঘি ঢালছেন।’

সাক্ষাৎকার গ্রহণকারী হারুন রশিদের একথা শুনেই হাসিতে ফেটে পড়েন পাক অভিনেত্রী হানিয়া আমির। হানিয়া তৎক্ষণাৎ বলেন, ‘আরে নাহ, গানগুলি সত্যিই দারুণ। আমার মাঝে মাঝে মনে হয় আমার একমাত্র সমস্যা হলো যে আমি বিবাহিত নই। বিবাহিত হলে এসব গুজব থেকে দূরে থাকতাম।’ সাক্ষাৎকারে পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির, বাদশার সঙ্গে তাঁর বন্ধুত্বের শুরু হয়েছিল সেবিষয়েও কথা বলেছেন।

হানি বলেন, ‘এটা আমার ব্যক্তিগত বিষয় যদিও। আসলে ইনস্টাগ্রামে আমার একটা পাগলামো করে বানানো রিলে তিনি (বাদশা) কিছু একটা কমেন্ট করেছিলেন। সেটা দেখে আমার বন্ধু আমা. বলেছিল, বাদশা আমার পোস্টে কমেন্ট করেছেন। আমি ফের জিগ্গেস করি, সত্যি? তারপর সেটা খুলে দেখলাম। সেই প্রসঙ্গ ধরেই আমাদের কিছু কথাবার্তা হল। বাদশা এখন খুব ভালো বন্ধু। বাদশা ব্যক্তিত্বের বাইরেও তিনি খুব ভালো, সরল মানুষ। তিনি সত্যিই একজন চমৎকার ব্যক্তি। আমার মনে হয়, এটা খুবই সাধারণ বিষয় যে আমরা বন্ধু। সত্যি কথা বলতে কি, আমি যদি হতাশ বোধ করতাম তাহলে সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্ট করতাম । তখন উনি আমায় জিগ্গেস করতেন, কী হয়েছে? এমনটাও ঘটেছে।

প্রসঙ্গত বাদশার সঙ্গে প্রেমের কথা পাকিস্তানি অভিনেত্রী হানিয়া আমির অস্বীকার করলেও তাঁরা কিন্তু প্রায়দিনই দুবাইতে দেখা করেন। গত মাসেই হানিয়া আমিরের সঙ্গে দেখা করতে চণ্ডীগড় থেকে দুবাই উড়ে গিয়েছিলেন বাদশা। লোকেশন হিসাবে সংযুক্ত আরব আমিরাতের দুবাই হিসাবে ট্যাগ করা হয়েছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ