রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

শাহরুখ, রণবীরের থেকে বেশি পারিশ্রমিক নিয়ে বলিউড-এ যাত্রাশুরু করছে দক্ষিণী যশ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

রণবীরের বিপরীতে রাবণের চরিত্রে দক্ষিণের অভিনেতা যশ। এর আগে এমন চরিত্রে অভিনয় করার উৎসাহ থাকলেও অনুরাগীদের প্রত্যাশার কথা ভেবে খলচরিত্র থেকে সরে আসতে চাইছিলেন এই অভিনেতা। দীর্ঘ টালবাহানার পর রাবণের চরিত্রে চূড়ান্ত করা হয় যশকে। কিন্তু এই ছবির জন্য তিনি নাকি ১৫০ কোটি টাকা পারিশ্রমিক চেয়ে বসেছেন। যা রণবীরের পারিশ্রমিককে ছাপিয়ে গিয়েছে ।

দীর্ঘ দিন ধরে চর্চায় রয়েছে নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’। প্রথম থেকেই ছবির জন্য রণবীর কাপুরকে রামচন্দ্র ও তাঁর বিপরীতে দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবীকে সীতা হিসেবে পছন্দ করে রেখেছেন পরিচালক নীতেশ। অন্য দিকে, রাবণের চরিত্রের জন্য দক্ষিণী তারকা যশকে প্রায় চূড়ান্ত করেই ফেলেছিলেন নির্মাতারা। কিন্তু কিছুতেই রাজি হচ্ছিলেন না যশ। শেষ পর্যন্ত চিত্রনাট্যে রাবণের চরিত্রে বেশ কিছু বদল আনাতেই সম্মত হন ‘কেজিএফ’-খ্যাত তারকা।

হিন্দি ছবিতে এই প্রথমবার পা রাখতে চলেছেন যশ। তাতেই বলিউডের অনেক বড় তারকাকে ছাপিয়ে গেলেন তিনি। এইছবির জন্য যে পারিশ্রমিক তিনি নিচ্ছেন তা ‘জওয়ান’-এ শাহরুখের পারিশ্রমিকের তুলনায় অনেকটা বেশি। এমনকি, ‘রামায়ণ’ ছবিতেই রণবীর যে পারিশ্রমিক নিচ্ছেন, তার থেকেও অনেক বেশি পারিশ্রমিক হেঁকেছেন রাবণ যশ।

সূত্রের খবর, এমনিতেই নাকি ১০০ কোটির নীচে ছবি করেন না যশ। আর এই ছবিতে বাড়তি সময় দিতে হবে। সেই কারণে এমন পারিশ্রমিক দাবি করেছেন বলেই খবর। যদিও এবার শোনা গেল ১৫০ কোটি নয় বরং এই ছবির জন্য ২০০ কোটি টাকা নিচ্ছেন তিনি।

এতদিন শাহরুখ খান, সলমন খান রণবীর কাপুররাই বলিউডে ১০০ কোটি পারিশ্রমিক নিতেন। গত বছর মুক্তি পাওয়া ‘জওয়ান’ ছবির জন্য ১২০ কোটি টাকা নিয়েছিলেন শাহরুখ। রণবীর তাঁর মুক্তি পাওয়া ছবি ‘অ্যানিম্যাল’-এর জন্য নিয়েছিলেন প্রায় ১০০ কোটি। শোনা যাচ্ছে, এই ছবির লুক নিয়ে প্রথম থেকেই নাকি বেশ সচেতন যশ। ‘কেজিএফ’-এর ভাবমূর্তি ভেঙে একেবারে ভিন্ন অবতারে দর্শকের সামনে আসতে চান অভিনেতা। ইতিমধ্যেই তাঁর লুক ও শরীরচর্চার দিকে বাড়তি যত্ন নিচ্ছেন। পর্দায় মানানসই রাবণ হয়ে উঠতে চান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ