রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

প্রযোজকের বিছানা গরম করা শতাব্দী রায় আবারও বিপুল ভোটে জয়ী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪

বিনোদন প্রতিবেদক

আজ থেকে ৩০-৩৫ আগে টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিতে যখন নায়িকা শতাব্দী রায়ের দারুণ দাপট তখন তিনি গণমাধ্যমের কাছে অকপটে স্বীকার করেছিলেন, চলচ্চিত্রে কাজ করতে হলে প্রযোজকদের বিছানা গরম করতে হয়। সামান্য দ্বিধা না করেই শক্তিমান এই অভিনেত্রী এটাও বলেছেন, তাঁকেও অনেক প্রযোজকের বিছানা গরম করতে হয়েছে। উইকিপিয়ার তথ্য বলছে শতাব্দীর বর্তমান বয়স ৫৪ বছর। জন্ম ১৯৬৯ সালের ৫ অক্টোবর। চলচ্চিত্রে অভিষেক আতঙ্ক নামের সিনেমায় ১৯৮৬ সালে। তাঁর বিপরীতে ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। অভিনয়ে জগৎ থেকে বিদায় নেন ২০১৬ সালে।

এর অনেক আগে থেকেই শতাব্দীর ফিল্মি ক্যারিয়ারে ভাটা পড়ে। কিন্তু ২০০১ সালে বিয়ের পর থেকেই তাঁর চলচ্চিত্রে পড়ন্ত ক্যারিয়ারের কারণেই ২০০৯ সালে তিনি তৃণমূল কংগ্রেসের মনোনয়ন নিয়ে লোকসভা নির্বাচনে বীরভূম থেকে নির্বাচিত হন। এরপর ২০১৪ এবং ২০১৯ সালেও বিজয়ের এই ধারা অব্যাহত রেখে এবার টানা চতুর্থ বারের মতো নির্বাচিত হয়ে হ্যাট্রিক করলেন একসময়ের লাস্যময়ী এই অভিনেত্রী। নির্বাচনী এলাকায় শতাব্দীর ব্যাপক জনপ্রিয়তা।

রাজনীতির পাশাপাশি তিনি শতাব্দী ফাউন্ডেশন নামের একটা দাতব্য প্রতিষ্ঠান চালাচ্ছেন।

কয়েক বছর আগে পশ্চিমবঙ্গের আলোচিত সারদা এবং রোজভ্যালী কেলেঙ্কারির সাথে তৃণমূল কংগ্রেসের বেশ কিছু নেতার পাশাপাশি শতাব্দী রায়ের নামও আসে। পরবর্তীতে যদিও পুরো বিষয়টা ধামাচাপা পড়ে যায়।

ভারতের সদ্য সমাপ্ত লোকসভা নির্বাচনে শতাব্দী রায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে আবারও বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ