রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

শিক্ষাঙ্গনে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন-কাল হলো অতীত !

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

মালয়ালম মিডিয়ার খবর অনুসারে, ৫ জুলাই তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং ক্যাম্পাসে একটি নাচের অনুষ্ঠানে বলিউড অভিনেত্রী সানি লিওনের উপস্থিতির অনুমতি দেয়নি কেরালা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। কলেজ কর্তৃপক্ষও অস্বীকার করেছেন।

প্রকাশিত একটি প্রতিবেদন অনুসারে, কেরালা বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ডঃ মোহন কুন্নুম্মল, সানি লিওনের পারফরম্যান্স প্রোগ্রামের তালিকায় অন্তর্ভুক্ত করা হয়নি। তা নিশ্চিত করার জন্য রেজিস্ট্রারকে নির্দেশ দিয়েছেন।

গত বছর নভেম্বরে এর্নাকুলামের কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে, নিকিতা গান্ধীর অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রায় ৬০ জনের মৃত্যু হয়। এবং তারপরই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে দাবি।

ঘটনার পর, কেরালা হাইকোর্ট বলেছে যে বার্ষিক কারিগরি উৎসবের সময় পদদলিত হওয়ার ঘটনাটি খুবই দঃখ জনক। কিছু ব্যর্থতার কারণে এ ধরণের দুর্ঘটনা ঘটে যা কখনও হওয়া উচিত । তিরুবনন্তপুরম ইঞ্জিনিয়ারিং কলেজ এবং কুসাটে ইউনিয়নের অনুষ্ঠান চলাকালীন সাম্প্রতিক পদদলিত হওয়র ঘটনাটির পর , রাজ্য সরকার ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি এবং মিউজিক নাইট নিষিদ্ধ করেছে।

উপাচার্য জোর দিয়ে বলেন, এই আদেশ সত্ত্বেও বিশ্ববিদ্যালয় কলেজ ইউনিয়ন, বিশ্ববিদ্যালয়ের অনুমতি ছাড়াই নাচের অনুষ্ঠান আয়োজনের চেষ্টা করেছিল। তিনি বলেন, কোনো অবস্থাতেই ইউনিয়নের নামে ক্যাম্পাসে বা ক্যাম্পাসের বাইরে এ ধরনের অনুষ্ঠান করার অনুমতি দেওয়া যাবে না।

৪৩ বছর বয়সী সানি‘র সম্প্রতি একটি মালায়লাম ছবিতে অভিনয়ের বিষয়ে কথা হয়েছে। এপ্রিল মাসে তিনি ইনস্টাগ্রামে ছবিটির মহরত অনুষ্ঠানের একটি ঝলক শেয়ারও করেছিলেন। ঘটনাক্রমে তার হাত পুড়ে গেলেও মহরত সম্পর্কে তার উত্তেজনা প্রকাশ করেছিলেন। ছবিটি পরিচালনা করেছেন পাম্পালি। সানিকে সর্বশেষ দেখা গিয়েছে অনুরাগ কাশ্যপের ’কেনেডি’তে রাহুল ভাট এবং অভিলাষ থাপলিয়ালের সঙ্গে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ