রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

৪০ কোটির কোটা ছুঁয়ে ফেলেছে কার্তিকের “চান্দু চ্যাম্পিয়ন’’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২২ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

সম্প্রতি মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা চান্দু চ্যাম্পিয়ন। এই ছবিটি মুক্তি পায় ১৪ই জুন । এই ছবিতে উঠে এসেছে ভারতের প্রথম প্যারালিম্পিক গোল্ড মেডেলিষ্ট ও পদ্মশ্রী প্রাপক মুরলিকান্ত পেটকরের কাহিনী।

মুক্তির দ্বিতীয় সপ্তাহে তথা অষ্টম দিনে বক্স অফিসে নিজের দাপট বজায় রেখে চলেছে কবীর খান পরিচালিত এই ছবিটি। “চান্দু চ্যাম্পিয়ন” ছবিটি গত ১৪ জুন মুক্তি পেয়েছে। প্রথম আট দিনে বক্স অফিসে এই ছবিটি আয় প্রায় ৪০ কোটি ছুঁয়ে ফেলেছে। চতুর্থ দিন চান্দু চ্যাম্পিয়ন ছবিটি ৫ কোটি টাকা আয় করে। পঞ্চম দিনে সেটা কমে হয় ৩ কোটি ২৫ লাখ টাকা। ষষ্ঠ দিনে আরও খানিক কমে ৩ কোটিতে দাঁড়ায় কার্তিকের ছবির আয়। সপ্তম দিনে ২ কোটি ৫০ লাখ টাকা ঘরে তোলে এই ছবি। ফলে প্রথম সপ্তাহে ৩৫ কোটি ২৫ লাখ টাকা ঘরে তোলে এই ছবি।

অন্যদিকে দ্বিতীয় শুক্রবার অর্থাৎ ২১ জুন চান্দু চ্যাম্পিয়ন বক্স অফিসে ২ কোটি ৬৫ লাখ টাকা আয় করেছে। ফলে বর্তমানে এই ছবিটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৩৭ কোটি ৯০ লাখ টাকায়। এমনটাই জানানো হয়েছে হিন্দুস্তান টাইমস রিপোর্টে।

চান্দু চ্যাম্পিয়ন ছবিটি পরিচালনা করেছেন কবীর খান। ছবিটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াওয়ালা। এই ছবিতে একজন স্পোর্টসম্যানের কথা ফুটে উঠেছে। মুরলিকান্ত পেটকরের জীবনীকে তুলে ধরা হয়েছে এই ছবিতে। যিনি প্যারাঅলিম্পিকে ভারতকে প্রথম সোনা এনে দিয়েছিলেন ফ্রিস্টাইল সুইমিং বিভাগে।

এই ছবিতেই কবীর খানের পরিচালনায় প্রথম কাজ করলেন কার্তিক। ছবিটির জন্য তিনি তাঁর বডি ফ্যাট ৩৯ শতাংশ থেকে কমিয়ে ৭ শতাংশে নামিয়ে আনেন। ৯০ কেজি থেকে ওজন কমিয়ে হন ৭২ কেজি। অভিনেতাকে শেষবার সত্যপ্রেম কী কথা ছবিতে দেখা গিয়েছিল। আগামীতে তাঁকে “ভুল ভুলাইয়া-৩” ছবিতেও দেখা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ