রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

সৌমিকের নতুন সিরিজে আরিফিন শুভ-সৌরসেনী!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪

জমজমাট ডেস্ক

সৌমিক সেন একাধারে কাহিনিকার-চিত্রনাট্যকার-পরিচালক পাশাপাশি গীতিকারও। তিনি একাধিক ছবি পরিচালনাও করেছেন। খবর, এবার বাংলাদেশের মুক্তিযুদ্ধ নিয়ে সম্ভবত সিরিজ় বানাতে চলেছেন সৌমিক সেন। মুখ্য ভূমিকায় দেখা যেতে পারে আরিফিন শুভ-সৌরসেনী মৈত্রকে।

‘জুবিলি’ সিরিজ় মুক্তি পেয়েছে ২০২৩-এ। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দরি, রাম কাপুর, অপারশক্তি খুরানা অভিনীত সিরিজ়টিতে বলিউডের জন্মকাহিনি উঠে এসেছে। হিমাংশু রায়-দেবিকা রানির উত্থান, সেই সময়ের বিনোদন দুনিয়ার গল্প তৈরী করেছেন সৌমিক সেন। চিত্রনাট্য তিনি নিজেই করেছেন। ওয়েব মহলে সিরিজ়টি ব্যাপক সাড়া ফেলতেই সৌমিকের পরের কাজ নিয়ে দর্শকদের মাঝে কৌতূহল সৃষ্টি হয়। সম্প্রতি শোনা যাচ্ছে, সৌমিক সেন আবার সিরিজ পরিচালনায় আসছেন । বাংলাদেশের মুক্তিযুদ্ধের গল্প নিয়ে পরের সিরিজ় বানাতে চলেছেন। সবকিছু ঠিক থাকলে মুখ্য ভূমিকায় দেখা যেতে পারে আরিফিন শুভ-সৌরসেনী মৈত্রকে।

সত্যিই কি সৌমিক এ রকম কিছু উপহার দিতে চলেছেন? আনন্দবাজার খবর: সৌমিক বলেন, ‘‘বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না।’’ প্রায় একই সুর সৌরসেনীর কথাতেও। তিনি প্রায়ই মুম্বই যাচ্ছেন। এই বিষয়ে কথা বলার জন্যই কি? প্রশ্ন শুনে তিনি বলেন, ‘‘শুধু এই একটি কারণে বলিউড যাচ্ছি, কে বলল? মণীশ মলহোত্রর আগামী ছবিতে কাজ করেছি। তার শুটিং, ডাবিং, প্যাচ ওয়ার্কের জন্য যেতে হয়েছে।’’ তবে তিনিও এই সিরিজ় নিয়ে মুখ খুলতে নারাজ। এদিকে এমনও শোনা যাচ্ছে, সিরিজ়টির প্রযোজনায় থাকছেন অর্পিতা চট্টোপাধ্যায়। সৌমিকের আগামী কাজ দেখা যেতে পারে সোনি লিভে।

সৌমিক এর আগেও একাধিক ছবি পরিচালনা করেছেন। তার উল্লেখযোগ্য কাজ হলো ‘গুলাব গ্যাং’, ‘মহালয়া’। শোনা যাচ্ছে, চিত্রনাট্যের প্রাথমিক খসড়া হয়ে গিয়েছে। দুই অভিনেতার সঙ্গে প্রাথমিক কথা বলাও হয়েছে। সবকিছু ঠিক থাকলে শীঘ্রই শুটিং শুরু হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ