রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

আগুন আতঙ্কে চঞ্চল চৌধুরীসহ টলিউড তারকারা!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

শিকাগোর পাঁচতারা হোটেলে রয়েছেন চঞ্চল চৌধুরী, শ্রাবন্তী, সোহিনীসহ টলিউডের অনেক তারকারা। সেখানে ফিল্মফেয়ার পুরস্কারের আয়োজন করেছে ‘নর্থ আমেরিকা বেঙ্গলি কনফারেন্স’। সেই অনুষ্ঠানেই সামিল হয়েছেন টলি তারকারা।

তখন ভোর সাড়ে পাঁচটা, সবাই গভীর ঘুমে। কারও রুম পাঁচ তলায়, কারও ছ’তলায়। হঠাৎ হোটেলে বেজে উঠল ফায়ার অ্যালার্ম। হোটেলের কোনও একটি ঘরে আগুন লেগেছে! হঠাৎ অ্যালার্মের শব্দে ঘুমথেকে উঠে রাত পোশাকেই প্রাণ ভয়ে হোটেল রুম থেকে বেরিয়ে দৌড়দেন সবাই। নিয়ম মেনে সিঁড়ি বেয়ে নেচে নামেন তারকারা। লিফট ব্যবহার করা যাবে না। নিমেষেই সবাইকে নিয়ে যাওয়া হয় নিরাপদ স্থানে। মিনিটের মধ্যেই হাজির দমকল। সঙ্গে সঙ্গেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পরিচালক অরিন্দম শীল বলেন,সেই আতঙ্কের ঘোর কাটতে অনেকটাই সময় লেগেছে। “ভাল করে চোখ মেলতে পারিনি। হঠাৎ অ্যালার্মের শব্দে ধড়মড়িয়ে উঠে বসি। খাটে রাজ্যের জিনিসপত্র ছড়ানো। কিন্তু গোছাবে কে? আগে জিনিস না আগে প্রাণ?” গরম পোশাক গায়ে জড়ানোর সময়টুকুও পাননি তাঁরা। ওই অবস্থাতেই পাঁচ তলা থেকে এক তলায়!

অরিন্দম আরও জানিয়েছেন, সবচেয়ে খারাপ অবস্থা মমতাশঙ্করের। তিনি না পারছেন সিঁড়ি বেয়ে নেচে নামতে, না পারছেন কোথাও দাঁড়াতে। ব্যথা নিয়ে কোনও রকম এক পা, দু পা করে সিঁড়ি বেয়ে নেমেছেন।

এদিকে পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন। “আমরা সবাই হইহই করতে করতে সিঁড়ি দিয়ে নামলাম। প্রত্যেকে কিংকর্তব্যবিমূঢ়। সকলের একটাই চিন্তা, যে করে হোক প্রাণে বাঁচতে হবে।” শ্রাবন্তী চট্টোপাধ্যায় থেকে চঞ্চল চৌধুরী-প্রাণ বাঁচানোর দৌড়ে শামিল সকলে। ছিলেন হোটেলের বাকি বোর্ডারেরাও।

৪৪তম নর্থ আমেরিকায় এক কনফারেন্সে যোগ দিতে টালিপাড়ার তারকারা মার্কিন মুলুকে হাজির হয়েছেন। সৌরসেনী মৈত্র, অম্বরীশ ভট্টাচার্য, অর্জুন চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়, উজান গঙ্গোপাধ্যায়, সুদেষ্ণা রায়, অরিন্দম শীলের মতো ব্যক্তিত্বরা এই মুহূর্তে রয়েছেন শিকাগোয়। তালিকায় বাংলাদেশের চঞ্চল চৌধুরীও রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ