রবিবার, ২১ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

গোটা বলিউড আম্বানীদের বাড়িতে, দেখা যায়নি অনুষ্কা-বিরাটকে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

এশিয়ার অন্যতম ধনকুবের মুকেশ আম্বানীর ছোট ছেলের বিয়ে। উৎসব ছড়িয়ে পড়েছে গোটা মুম্বাাইয়ে। বলিপাড়ার সকলেই এখন ব্যস্ত অনন্ত আম্বানির বিয়ে নিয়ে। ৩ জুলাই থেকে মুম্বইয়ে শুরু হয়েছে বিয়ের অনুষ্ঠান। সোমবার ছিল গায়ে হলুদের অনুষ্ঠান। তার আগে সঙ্গীতের অনুষ্ঠান। প্রায় সব ক’টি অনুষ্ঠানেই আম্বানীদের বাড়িতে তারকাদের ভিড় ছিলো। সলমন খান থেকে রণবীর কপূর, জাহ্নবী কপূর, শাহিদ কপূর, ভিকি কৌশল, অর্জুন কপূর থেকে রোহিত শর্মা,হার্দিক পান্ডে, সুরিয়া কুমার জাদব কে নেই সেখানে! তবে আম্বানিদের একটি অনুষ্ঠানেও দেখা যায়নি তারকা দম্পতি বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে।

বিশ্বকাপ জেতার পর গত বৃহস্পতিবার দেশে ফিরেছেন কোহেলিরা। দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেন কোহেলিরা। তারপর মুম্বইয়ে বিজয় মিছিল হয় । বিরাট অবশ্য নিজের দাদা, বৌদি ভাইঝিদের সঙ্গেও দেখা করে লন্ডনে ফিরে যান । সেখানেই দুই সন্তান ও স্ত্রীর সঙ্গে সময় কাটাচ্ছেন।

আম্বানিদের অনুষ্ঠানে যাননি তাঁরা। তবে রথের দিন অনুষ্কা ও বিরাটকে দেখা গেল লন্ডনের ইস্কনে। অনুষ্কার পরনে সাদা সালোয়ার কামিজ। বিরাটের পরনে কালো টি-শার্ট। ইস্কন মন্দিরে আয়োজিত কীর্তনের আসরে ঢুকতে দেখা যায় তাঁদের। তারপর পাশাপাশি রাখা চেয়ারে বসেন বিরাট-অনুষ্কা। বেশ অনেকক্ষণ সেখানে বসে কীর্তন শোনেন তাঁরা। যদিও এদিন তাঁদের সঙ্গে মেয়ে ভামিকা ও ছেলে অকায়কে দেখা যায়নি।

ছেলে অকায় জন্মের পর থেকেই শোনা যাচ্ছে দুই সন্তানকে নিয়ে লন্ডনে থাকারই পরিকল্পনা করেছেন বিরাট। এমন কী খেলা থেকে অবসর নেওয়ার পর নাকি পাকাপাকি ভাবে সেখানেই থাকবেন। তাঁদের ঘন ঘন লন্ডন যাওয়াও যেন সেই ইঙ্গিতই দিচ্ছে।

প্রসঙ্গত, বলে রাখা ভালো, বিরাট এবং অনুষ্কার ইউকে লিস্টের একটা কোম্পানিও রয়েছে। সেই কোম্পানি ম্যাজিক ল্যাম্পের ডিরেক্টর বিরাট ও অনুষ্কা। এই কোম্পানির অফিসিয়াল ঠিকানা হল ইউনাইটেড কিংডমের ওয়েস্ট ইয়র্কশায়ার। আর এটাই বিরাট-অনুষ্কার দেশ ছেড়ে লন্ডন কিংবা সংলগ্ন কোনও জায়গায় থাকার জল্পনা অনেকটাই বাড়িয়ে দিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ