শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
Uncategorized

নিজের অজান্তে চোখের অশ্রু ফেলেছি: অঞ্জনা  

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

বর্ষীয়ান অভিনেতা এটিএম শামসুজ্জামান আর নেই। আজ শনিবার সকালে নিজ বাসায় মারা গেছেন এই স্বনামধন্য অভিনেতা। এটিএম শামসুজ্জামান বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা, পরিচালক, কাহিনিকার, চিত্রনাট্যকার, সংলাপ লেখক ও গল্পকার। তার সাথে ৩১টির মতো সিনেমায় কাজ করেছেন পর্দা কাঁপানো জনপ্রিয় অভিনেত্রী অঞ্জনা রহমান।

খ্যাতিমান অভিনেতার মৃত্যুতে স্মৃতিচারণ করে অঞ্জনা বলেন, আরেকটি নক্ষত্রের পতন, আমরা সবাই শোকাহত এবং শোকাহত চলচ্চিত্র পরিবার। এটিএম শামসুজ্জামান আমাদের বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী চিরচেনা উজ্বল নক্ষত্র। যার ঋন আমাদের চলচ্চিত্র শিল্প কখনোই শোধ করতে পারবে না। তার সাথে এতো কাজের অমলীন স্মৃতি যা ভাষায় প্রকাশ করতে পারবো না। অসংখ্য চলচ্চিত্রে এই গুনি মানুষটির সাথে কাজের মধুর স্মৃতিময় অভিজ্ঞতা।

তিনি আরও বলেন, এটিএম ভাই হাসপাতালে যখন শয্যাশায়ী তখন প্রতিটি বার তাকে দেখতে গিয়েছে নিজের অজান্তে চোখের অশ্রু ফেলেছি তারপরও তাকে সাহস দিয়েছি যে আপনি ইনশাআল্লাহ সুস্থ হয়ে যাবেন। তারপরেও বিধির বিধান আমাদের মানতেই হবে আপনি যেখানে থাকুন ভালো থাকুন আপনার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করি।

অভিনেত্রী অঞ্জনা রহমান এটিএম শামসুজ্জামানের সাথে অসংখ্য সুপারহিট চলচ্চিত্রে অভিনয় করেছেন। তারমধ্য উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- অশিক্ষিত, ছোট মা, ঈদ মোবারক, দিদার, অন্ধবন্ধু, পরীনিতা, অংকুর, গুনাই বিবি, প্রেমিক, হুংকার, গ্রেফতার, ষড়যন্ত্র, বিস্ফোরণ, রাখে আল্লাহ মারে কে, সুপারস্টার, সুখে থাকো, সেতু, মহারাজ, প্রেমের সমাধি, পথে হলো দেখা, বিধিলিপি, সুখ, অগ্নি পুরুষ, ফুলেশ্বরী, অংশীদার, প্রতিক্ষা, হুশিয়ার, মেহমান, জিঞ্জির ও রাম রহিম জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ