শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
Uncategorized

শাকিব খানকে কটাক্ষ করে ওমর সানীর মন্তব্য

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৯ আগস্ট, ২০২১

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের আস্থার প্রতীক তিনি। যার ছবি মানেই হল ভর্তি দর্শক। যাকে নিয়ে পরিচালক, প্রযোজক ভরসা করেন। তিনি বর্তমান সময়ের বাংলা চলচ্চিত্রের অপ্রতিদ্বন্দ্বী নায়ক শাকিব খান।

অন্যদিকে একসময়ের সুপারস্টার ওমর সানি। যিনি দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপার হিট চলচ্চিত্র। তবে এখন আর আগের মত চলচ্চিত্রে দেখা যায় না তাকে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় তিনি।

শাকিব খান তার কাজের নানা আপডেট সহ বিভিন্ন বিষয়ে তার ফেসবুক পেইজে বিভিন্ন লিখে পোস্ট করে থাকেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি এই নায়ক তার ফেসবুকে নিজের একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, Always remember that your present destination isn’t your final destination. The best is yet to come, be patient! যার বাংলা অর্থ দাঁড়ায় সর্বদা মনে রাখবেন যে আপনার বর্তমান গন্তব্য আপনার চূড়ান্ত গন্তব্য নয়। সেরাটি এখনও আসেনি, ধৈর্য ধরুন!

তার এই স্ট্যাটাসের পর অনেকেই তার সাথে সহমত পোষণ করেছেন। কিন্তু নায়ক ওমর সানি ছিলেন ভিন্ন। তিনি সেই স্ট্যাটাসে কমেন্টে লিখেছেন, লেখা তো তোর না, কে লিখেছে, ভাই ভালো থাকিস।

ওমর সানির এমন কমেন্টে অনেকেই তার সাথে সহমত দিয়েছেন। আবার অন্যদিকে তাকে তুলো ধুনো করেছেন অনেক শাকিব ভক্তরা। শুধু তাই নয় এনিয়ে ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল শুরু হয়ে গিয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ