মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

পরিচালকদের প্রতি পরিণীতি চোপড়া’র অনুরোধ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

জমজমাট ডেস্ক

সুন্দরী বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। টানা এক দশক ধরে চলচ্চিত্রে অভিনয় করছেন। কাজিন সিস্টার বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার পথে হাঁটলেও এক দশকে নিজের নামের পাশে সুপারহিট নায়িকার তকমা যুক্ত করতে পারেননি পরিণীতি। এমনকী শেষের দিকে মুক্তি পাওয়া প্রায় হাফ ডজন ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবু হাল ছাড়েননি এই অভিনেত্রী। অবশেষে তার চেষ্টা সফলতার মুখ দেখলো। কয়দিন আগেই ওটিটিতে মুক্তি পেয়েছে পরিণীতি অভিনীত নতুন ‘ওমর সিং চমকিলা’।

এই ছবিতে তার অভিনয় দর্শক – সমালোচকদের নজর কেড়েছে। সবাই পরিনীতির অভিনয়ে প্রশংসায় পঞ্চমুখ। তবুও মন খারাপ তার। কারণ এখনও অনেকেই তার অতীত নিয়ে নানা নেতিবাচক মন্তব্য করছেন। বিষয়টি নিয়ে পরিণীতি ভারতীয় গণমাধ্যমে বলেছেন, ক্যারিয়ারের শুরুতেই আমি অনেক ভুল করেছি। প্রচুর ভুল পরামর্শ মেনে চলেছি। আসলে, তখন ঠিক বুঝতাম না। লোকে বলতো, ওই অভিনেত্রী ওরকমটা করেছে, তোমাকেও সেরকমটা করতে হবে। আর আমিও সেটা মেনে নিতাম। তবে এখন বুঝতে পারি। তাই প্রযোজক ও পরিচালকদের বলতে চাই, এখন আমাকে কাস্ট করুন, আমার বর্তমানটা দেখে, অতীত দেখে নয়।

উল্লেখ্য, ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘লেডিস ভার্সেস রিকি বহল’ চলচ্চিত্রে পার্শ্বচরিত্রে অভিনয়ের মাধ্যম বলিউডে যাত্রা শুরু করেন পরিনীতি। পরের বছর ‘ইশকজাদে’ ছবির মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পান তিনি। বর্তমানে এই অভিনেত্রীর হাতে একাধিক চলচ্চিত্রের কাজ রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ