মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

চিত্রনায়ক রোশান দ্বিতীয় সন্তানের বাবা হলেন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ মে, ২০২৪

জমজমাট প্রতিবেদক

বাংলা চলচ্চিত্রের চিত্রনায়ক জিয়াউল রোশান ১১ মাসের মাথায় দ্বিতীয় সন্তানের বাবা হলেন।গতকাল মঙ্গলবার (৩০ এপ্রিল) অভিনেতার স্ত্রী তাহসিনা এশা একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। মা-ছেলে দুজনেই সুস্থ্য রয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সুখবরটি নিজেই জানিয়েছেন রোশান।

বুধবার (১ মে) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুকে নবজাতকের সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করেছেন রোশান। ক্যাপশনে তিনি লিখেছেন— কন্যা ফেরিহা আমাতুল্লার জন্মের ১১ মাস পর গতকাল একটি পুত্র সন্তান আমাদের জীবনে এসেছে। আমি সবসময় আল্লাহর কাছে একটি কন্যা ও একটি পুত্র সন্তান চেয়েছি। আলহামদুলিল্লাহ! আল্লাহ আমার প্রার্থনা কবুল করেছেন।

সকলের কাছে ছেলের জন্য দোয়া চেয়ে চিত্রনায়ক লেখেন, এশা ও আমার জন্য দোয়া করবেন, যাতে আমাদের সন্তানদের সুখী ও স্বাস্থ্যকর জীবন দিতে পারি।

জানা গেছে, ২০২০ সালের ১১ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন এশা-রোশান। এদিন অভিনেতার এক বন্ধুর উত্তরার বাসায় কাজি ডেকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। গেল বছরের শুরুতে গোপন বিয়ের খবর প্রকাশ্যে আনেন রোশান। পরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ২৪ মে কন্যা সন্তানের বাবা হন রোশান।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘রক্ত’ সিনেমা দিয়ে রুপালি পর্দায় অভিষেক হয় রোশানের। এই সিনেমায় পরীমণির সঙ্গে জুটি বাঁধেন তিনি। এরপর ‘বেপয়োয়া’, ‘মুখোশ’, ‘সাইকো’ ও ‘অপারেশন সুন্দরবন’সহ বেশ কিছু ব্যবসাসফল সিনেমা উপহার দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ