মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১ মে, ২০২৪

জমজমাট ডেস্ক

ভারতের বরেণ্য নির্মাতা এসএস রাজামৌলি। তার নির্মিত বহুল আলোচিত সিনেমা ‘বাহুবলি’। এ সিনেমা প্রভাসকে তারকা হিসেবে নতুন করে জন্ম দিয়েছে।

‘বাহুবলি টু’ নির্মাণের সময়েই পরিচালক রাজামৌলি সিনেমাটির তৃতীয় পার্ট নির্মাণের কথা জানিয়েছিলেন। তারপর এক দশক কেটে গেলেও ‘বাহুবলি’ আসেনি। এবার নতুন রূপে ‘বাহুবলি’ নিয়ে আসছেন এই নির্মাতা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাতে মাইক্রোব্লগিং সাইট এক্সে (টুইটার) একটি পোস্ট দিয়েছেন এসএস রাজামৌলি। এতে তিনি লেখেন, “জনগণ যখন মহেশমতির নাম ধরে চিৎকার করেন, তখন মহাবিশ্বও তার প্রত্যাবর্তন আটকাতে পারে না। ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ অ্যানিমেটেড সিরিজের ট্রেইলার আসছে।

২০১৫ সালের ১০ জুলাই মুক্তি পায় ‘বাহুবলি: দ্য বিগিনিং’ সিনেমা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দগ্‌গুবাটি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ। ১৮০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ৬৫০ কোটি রুপি।

২০১৭ সালের ১৮ এপ্রিল মুক্তি পায় ‘বাহুবলি-দ্য কনক্লুশন’। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া প্রমুখ। ২৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বিশ্বব্যাপী বক্স অফিসে আয় করে ১ হাজার ৭৮৮ কোটি রুপি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ