শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
Uncategorized

পূজায় চার গান নিয়ে কন্ঠশিল্পী স্নেহা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

পূজা উপলক্ষে কন্ঠশিল্পী স্নেহা দাস অর্পিতার গাওয়া চারটি গান মুক্তি পাবে। উৎস প্রোডাকশন্স এর নিজস্ব অফিসিয়াল ইউ টিউব চ্যানেলে । নারায়ণগঞ্জ শহরের বিবি মরিয়ম উচ্চ বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী স্নেহার সঙ্গীতের হাতেখড়ি মা শিপ্রা দাসের হাতে মাত্র চার বছর বয়সে । এর পরে একে একে তালিম নিয়েছে সঙ্গীত শিক্ষক অভিজিত দেব, নিরঞ্জন চক্রবর্তী নিকট থেকে ।

বাবা অজিত দাস একজন সরকারী কর্মকর্তা হলেও অত্যান্ত সাংস্কৃতিক মনা মানুষ । বাবার উৎসাহে সঙ্গীত চর্চায় নিজেকে বেগবান করেছে শিশু সঙ্গীতশিল্পী স্নেহা।

বর্তমানে স্নেহা উচ্চাঙ্গ সঙ্গীতের উপরে তালিম নিচ্ছে, সরকারী সঙ্গীত শিক্ষা কলেজের উচ্চাঙ্গ সঙ্গীত বিভাগের প্রভাষক সাইফুল তানকারের নিকট থেকে ।
স্নেহা জানায়, আসছে, পূজার তার গাওয়া চারটি গান মুক্তি পেতে যাচ্ছে , যে গান গুলির মাঝে একটি মৌলিক , একটি পুজার আগমনী সঙ্গীত এবং অপর দুটি আধুনিক গানের কভার সং। মৌলিক গানটি লিখেছেন রানা ইব্রাহীম । সুর করেছেন অনিম খান । সব গুলো গানই কম্পোজ করেছেন অনিম খান ।

মুলত এখন স্নেহার একটাই স্বপ্ন, সেটা হলো একজন আদর্শ সঙ্গীত শিল্পী হবার ।সেকারনেই লেখাপড়ার পাশাপাশি পুরটা সময় সঙ্গীত চর্চার নিয়ে থাকেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ