রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
Uncategorized

১০ তারিখ থেকে শুরু হচ্ছে দেলোয়ার হোসেন দিলু’র ‘জলরঙ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১

অপূর্ব রানার পরিচালনায় সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা ‘জলরঙ’ এ কাজ আগামী ৮/১০/২০২১ তারিখ থেকে হোতাপাড়ায় শুরু হচ্ছে। ইতিমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন। বিগবাজেটের ছবি ‘জলরঙ’ বাংলাদেশ ড্রাগন ফিল্মসের ব্যানারে নির্মিতব্য হবে ছবিটি। এর প্রযোজক হিসেবে এগিয়ে এসেছে দেলোয়ার হোসেন দিলু।

মারপিট পরিচালক হিসেবে প্রতিষ্ঠিত এই প্রযোজক জানিয়েছেন- গল্পের ক্যানভাস বড় তাই যে টাকা অনুদান পেয়েছি তাতে অর্ধেক কাজ করা যাবে। তাতে আমি হতাশ নই, বরং গল্পে পরিপূর্ণতা আনতে যা যা করণীয় নির্মাতার সঙ্গে আলাপ করে সবকিছু আয়োজনের চেষ্টা চলছে। কোথাও ছাড় দিচ্ছি না। ছবিটি নিয়ে আমার অনেক বড় স্বপ্ন। বুঝিয়ে দিতে চাই অনুদানের ছবি মানেই স্বল্প আয়োজনে দু-চারজন চরিত্রেই সীমাবদ্ধ নয়, ক্যানভাসটা বড়ও হতে পারে।

এদিকে ছবিটিতে জেলে চরিত্রে অভিনয় করবেন সাইমন। এরই মধ্যে ছবিটিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন্। এছাড়া ছবিটিতে আরো আছেন শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম, খালেদা আক্তার কল্পনা, রাশেদা, মাসুম আজিজ, শতাব্দী ওয়াদুদ, জয়রাজ, আশীষ খন্দকার, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, পারভেজ সুমন, উষ্ণ হক, জ্যোতিকা জ্যোতি, মানসি প্রকৃতি, শরীফ চৌধুরী, কমল পাটেকরসহ ৪৮ জনের অভিনয় টিম।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ