শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
Uncategorized

নির্বাচনের মাঠে মৌসুমী হামিদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

আসছে ২৮ জানুয়ারি টেলিভিশন নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচন ঘিরে তারকা প্রার্থীরা ব্যস্ত। নাট্যপাড়া মেতেছে ভোট উৎসবে। শিল্পীরা এক হলেই চলছে ভোটের গল্প। চায়ের চুমুকে ভোটের আলাপ জমে উঠেছে। এবার কার্যনির্বাহী পদে নির্বাচন করছেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ।

নির্বাচনের পরিবেশ নিয়ে মৌসুমী হামিদ বলেন, আমার তো উৎসব মনে হচ্ছে। আমরা যেমন সাধারণ ভোটারদের কাছে ভোট চাইছি। অন্যদিকে, এক প্রার্থী অন্য প্রার্থীর থেকেও ভোট চাইছি। এক কথায় অসাধারণ।

জয়ের ব্যাপারে আপনি কতটা আশাবাদী? জবাবে এই অভিনেত্রী বলেন, দেখুন আমার কাছে জয়-পরাজয় বড় কথা না। এই ইন্ডাস্ট্রিতে এত বছর ধরে কাজ করছি। সবাই আমাকে খুব ভালো করে জানেন-চেনেন। সম্মানিত ভোটাররা যদি মনে করেন আমি নির্বাচিত হলে তাদের জন্য কিছু করতে ভূমিকা রাখতে পারবো তাহলে আমাকে অবশ্যই ভোট দেবেন।

মৌসুমী হামিদ আরও বলেন, আমি একজন অভিনয়শিল্পী হিসেবে চাইবো শিল্পীদের স্বার্থরক্ষায়। নির্বাচিত হলে শিল্পীদের উন্নয়নে কাজ করবো। এ ক্ষেত্রে সবার সহায়তা পাবো বলে আশা করি। আমার মূল উদ্দেশ্য হচ্ছে শিল্পীদের কল্যাণে কাজ করা।

ভোট চাওয়ার অনুভূতি কেমন? জবাবে তিনি বলেন, নতুন অভিজ্ঞতা। আসলে কাজের মধ্যে থেকেই প্রচারণা করতে হচ্ছে। শুনলাম পরিচিতজনরাও আমার জন্য ভোট চাইছেন। আমাদের শিল্পীদের ১২ মাসই কাজের মধ্যে থাকতে হয়। এর মধ্যে থেকেই চেষ্টা করছি প্রচারণা করার। সোমবার (২৪ জানুয়ারি) বরিশাল থেকে একটি নাটকের শুটিং করে এসেছি। ঢাকায় ফিরেই সন্ধ্যায় অনেক ভোটারদের সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেছি। আজকেও একটি নাটকের শুটিং সেটে আছি। আমার বিপরীতে রয়েছেন গুণী অভিনেতা জাহিদ হাসান ভাই। শুটিং সেটেও ভোট ভোট আমেজ পাচ্ছি।

প্রতি বছরের মতো বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে কোনো প্যানেল নেই। নির্বাচনে নতুন নেতৃত্বের উদ্দেশ্যে মোট ২১টি পদে নির্বাচন করছেন ৪৮ জন প্রার্থী। তাদের সবাই স্বতন্ত্র।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ