রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
Uncategorized

ঈদে একসঙ্গে দুই নাটকে শখ-শামীম হাসান সরকার

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২

সংসার জীবন ও একমাত্র কন্যা আলিফ’কে নিয়েই বেশি কিছুদিন ব্যস্ত ছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। কিছুদিন আগেই তিনি বিরতির পর অভিনয়ে ফিরেছেন। ফিরে এসেই শখ আবারো অভিনয়ে ব্যস্ত হয়ে উঠেছেন। আর এ ব্যাপারে তার মা’ই তাকে সর্বাত্বক সহযোগিতা করছেন। কারণ শখের কন্যা’র বয়স প্রায় সাত মাস।

যে কারণে শখ তার মায়ের প্রতি ভীষণভাবে কৃতজ্ঞ। কারণ শুটিং-এর সময়কালীন পুরোটা সময় দিচ্ছেন শখ’কে ও তার কন্যাকে। একজন শিল্পী’কে দর্শকের সামনে নিযে আসাতে মায়েদের এই কষ্ট এবং আন্তরিকতার বিষয়গুলো সচরাচর তুলে ধরা হয়না। অথচ মেয়ে বা নারী শিল্পীদের প্রতিষ্ঠার ক্ষেত্রে মায়েদের বিশেষ ভূমিকা থাকে। মায়ের সহযোগিতায় অভিনয়ে ফিরে এসেই আরো দু’টি নাটকের কাজ শেষ করেছেন। দু’টি নাটকেই তার বিপরীতে আছেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা শামীম হাসান সরকার। শামীমও কিছুদিন আগে শারীরিকভাবে অসুস্থ ছিলেন।

তিনিও ঈদ উপলক্ষ্যে কাজে ফিরেছেন। শখ ও শামীম সরকার যে দু’টি নাটকে অভিনয় করেছেন সে দু’টি নাটক হচ্ছে ‘বাঘ ও বাঘিনী’(গল্প-বিশ্বজিৎ দত্ত, রচনা প্রীতি দত্ত, পরিচালনা-বিশ্বজিৎ দত্ত) এবং ‘দাতা হাতেম তাই’(রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত)। দু’টি নাটকই আগামী ঈদে প্রচারে আসবে বলে জানিয়েছেন বিশ্বজিৎ দত্ত ও প্রীতি দত্ত। উল্লেখ্য, বিশ্বজিৎ দত্ত বর্তমান সময়ের একজন মেধা¦বী সিনেমাটোগ্রাফার। পাশাপাশি নাটক নির্মাণও করেন তিনি। তার স্ত্রী প্রীতি দত্ত। শখ বিরতির আগে সর্বশেষ যে নাটকটিতে অভিনয় করেছিলেন সে নাটকেও ছিলেন শামীম হাসান সরকার। নাটকটি ছিলো প্রীতি দত্তের রচনা ও পরিচালনায় ‘মন চোর’।

আবারো শামীম হাসান সরকারের সঙ্গে এবং বিশ্বজিৎ-প্রীতির পরিচালনায কাজ করা প্রসঙ্গে অভিনেত্রী শখ বলেন,খুউব ভালোলেগেছে আমার কাজে ফিরেই আমি শামীম হাসান সরকারের সঙ্গে কাজ করেছি। কারণ আমার সর্বশেষ কাজটা তারসঙ্গেই ছিলো এবং বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিলো। এবার আগামী ঈদ উপলক্ষ্যে আমরা দু’জন বিশ্বজিৎ দা এবং প্রীতি দিদিও পরিচালনায় দু’টি নাটকে অভিনয় করেছি। দু’টি নাটকেরই গল্প চমৎকার। দু’জনের সঙ্গে কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। পুরো টিমের আন্তরিকতায় মুগ্ধ হই।’

অভিনেতা শামীম হাসান সরকার বলেন,কাজে ফিরেই শখের সঙ্গে কাজ করেছি, সত্যিই ভীষণ সম্মান বোধ করেছি। দু’টো নাটকের গল্প ভালোলেগেছে। দু’জনই ভীষণ যত্ন দিয়ে আন্তরিকতা নিয়ে নাটক দু’টি নির্মাণ করেছেন। আশা করছি ভালোলাগবে দর্শকের।’ উল্লেখ্য, শখ ফিরে এসেই জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় ‘ফাটাফাটি প্রেম’ নাটকে অভিনয় করেছেন, বিপরীতে জাহের আলভী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ