রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

মা হলেন জনপ্রিয় উপস্থাপিকা রুহানী লাবণ্য

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

বাংলাদেশে এই সময়ের জনপ্রিয় উপস্থাপিকাদের মধ্যে অন্যতম একজন রুহানী লাবণ্য। লাবণ্য বিয়ে করেছিলেন ২০১৬ সালের ১০ আগস্ট নাজমুল হক নাঈম’কে। সেই ভালোবাসার সুখের ঘর আলোকিত করে গত ১৫ মে দিবা রাত ১২.৪৫ (১৬ মে) লাবণ্য’র কোলজুড়ে এক পুত্র সন্তানের জন্ম হয়। সেন্ট্রাল হাসপাতালের ডাক্তার আঞ্জুমান আরা রীতার তত্ত্ববধানেই আল্লাহর অশেষ রহমতে লাবণ্য’র এই সন্তান পৃথিবীতে আলোর মুখ দেখে। বাচ্চা এবং মা দু’জনই সুস্থ আছেন। সবঠিক ঠাক থাকলে আজ মা ও সন্তানের বাসায় ফেরার কথা রয়েছে।

প্রথমবার মা হওয়ার অনুভ‚তি প্রকাশ করতে গিয়ে লাবণ্য বলেন,‘ সত্যি বলতে কী এই অনুভ‚তিটা আসলে কীভাবে প্রকাশ করলে মনের পুরোটা সুখ আনন্দ প্রকাশিত হবে আমার জানা নেই। আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া যে তিনি আমাদের সুস্থ সন্তান দিয়েছেন। এখন মনে হচ্ছে এটাই আসলে জীবনের সবচেয়ে বড় সুখ, আনন্দ, প্রাপ্তি। আমি, আমার স্বামী’সহ আমাদের উভয় পরিবারের সবাই খুব খুশী। সবার কাছে দোয়া চাই আল্লাহ যেন আমার সন্তানকে সুস্থ রাখেন ভালো রাখেন।’

লাবণ্য জানান, তার সন্তানের নাম রাখা হয়েছে শীর্ষ সাওয়াব হক। আগে থেকেই এই নাম রাখা হয়েছে। লাবণ্য যেদিন মা হন সেদিনও তিনি গাজীপুরে নেসলের একটি ইভেন্ট-এ উপস্থাপনার কাজ করছিলেন। সেখান থেকে ফিরেই হাসপাতালে ভর্তি হন।

লাবণ্য জানান , জুন মাস থেকেই তিনি আবারো যথারীতি কাজে ফিরবেন। লাবণ্য, মুরাদ পারভেজ’র পরিচালনায় এটিএন বাংলায় প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘স্মৃতির আল্পনা আঁকি’ ধারাবাহিকে জোহরা চরিত্রে অভিনয় করেছিলেন। লাবণ্য’র গ্রামের বাড়ি বগুড়া। ১৮ অক্টোবর জন্ম নেয়া লাবণ্য’র বাবা মো: ইকবাল হোসেন এবং মা শাহীনা জামান। একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ দর্শকপ্রিয় লাবণ্য।

২০১৪ সালে এশিয়ান টিভি ও দেশ টিভি’র দুটো অনুষ্ঠানের উপস্থপনার মধ্যদিয়ে একজন উপস্থাপিকা হিসেবে তার যাত্রা শুরু হয়। লাবণ্য জানান বর্তমানে ৬/৭টি চ্যানেলে তিনি নিয়মিত উপস্থাপনা করছেন। রুহাণী লাবণ্য প্রথম শিহাব শাহীনের পরিচালনায় ২০১৬ সালে ‘এক্সফ্যাক্টর গেম ওভার’ নাটকে অভিনয় করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ