রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
Uncategorized

মুক্তির প্রথম দিনেই দর্শকের সাড়া ফেলেছে ‘রাগী’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

জমজমাট ডেস্ক

অ্যাকশনধর্মী সিনেমা ‘রাগী’ মুক্তির প্রথম দিনেই দর্শকদের মধ্যে সাড়া ফেলেছে । মিজানুর রহমান মিজান পরিচালিত এ সিনেমাটি দেশের ২৮ প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে। শুক্রবার (১৪ অক্টোবর) মর্নিং শোতে ঢাকার কয়েকটি প্রেক্ষাগৃহে সিনেমাপ্রেমীদের ভিড় দেখা গেছে। ছবি দেখার পর ইতিবাচক প্রতিক্রিয়াও জানিয়েছেন দর্শকরা।

ছবিটিতে খলনায়ক হিসেবে মুনমুনের অভিনয় প্রশংসা কুড়াচ্ছে। এছাড়া আবির চৌধুরীর অভিনয়ও ছবিটিকে অনন্য উচ্চতায় নিয়ে গেছে। নির্মাণের প্রতিটি ফ্রেমে দক্ষতার ছাপ রেখেছেন পরিচালক মিজানুর রহমান মিজানও।

এ সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আঁচল, মৌমিতা মৌ, ববি, কাজী হায়াৎ, জিয়া তালুকদার, মারুফ আকিব, শতাব্দী ওয়াদুদ, সনি রহমান প্রমুখ।

এদিকে, আমন্ত্রিত সাংবাদিক, শিল্পী ও কলাকুশলীদের নিয়ে ঢাকার তিনটি হলে মুক্তির প্রথম দিনে সিনেমাটি দেখেছেন ‘রাগী’ সিনেমার টিম।

প্রথমে তারা যান রাজধানীর মতিঝিলের অভিজাত সিনেমা হল মধুমিতায়। এরপর পুরান ঢাকার ইংলিশ রোডের ‘চিত্রামহল’ ও জিঞ্জিরার ‘নিউ গুলশান’ হল ঘুরেছে ‘রাগী’ টিম।

মধুমিতা হলে সিনেমা দেখতে এসেছেন যাত্রাবাড়ীর দর্শক মাহবুবুর রহমান। তিনি বলেন, ‘দীর্ঘদিন পর আমি সিনেমা দেখতে এসেছি। ছবিটির গল্প বেশ মুগ্ধ করেছে। বিশেষ করে মুনমুনের অভিনয় মন কেড়েছে। হলের পরিবেশও ভালো।’

পুরান ঢাকার ইংলিশ রোডের ‘চিত্রামহল’ হলে ছবিটি দেখেছেন কলেজছাত্র মিরাজ হোসেন। তিনি বলেন, ‘বন্ধুদের নিয়ে ছবিটি উপভোগ করেছি। অ্যাকশনধর্মী হওয়ায় আমাদের ভালো লেগেছে। আশা করবো- এ ধরনের ছবি যেন বেশি বেশি তৈরি করা হয়।’

ঢাকার বাইরেও ছবিটি দেখতে দর্শকদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে বলে জানিয়েছেন নির্মাতা সূত্র।

রোমান্টিক ও অ্যাকশন ঘরানার ছায়াছবি নিয়ে দেশীয় দর্শকরা বরাবরই আগ্রহী। প্রতিটি সিনেমা হলে দর্শকদের মাত্রাতিরিক্ত উপস্থিতির মাধ্যমে সেটা নতুন করে আবারও প্রমাণিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ