শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
Uncategorized

রেস্টুরেন্ট ব্যবসায় সায়মন তারিক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

চলচ্চিত্রের সংকটকাল। দীর্ঘ দিন ধরে খুরিয়ে খুরিয়ে চলছে এ মাধ্যমটি। করোনা যেন মরার ওপর খাঁড়ার ঘা হয়ে এসেছে। চলচ্চিত্রের বেহাল দশার কারণে এ পেশা ছেড়ে অনেকেই ভিন্ন পেশা বেছে নিয়েছেন। কেউবা চলচ্চিত্রের সাথে জড়িত থেকেও একটু ভালো থাকার জন্য বাড়তি কিছু করছেন। তেমনই একজন চলচ্চিত্র নির্মাতা সায়মন তারিক। এ নির্মাতা রাজধানীর উত্তর বাসাবো ‘বিসমিল্লাহ্ নবাবী কাবাব টিম’ নামের একটি রেস্টুরেন্ট দিয়েছেন। তার সাথে পার্টনার হিসেবে রয়েছেন অভিনয়শিল্পী রিপন খান।

এ প্রসঙ্গে সায়মন তারিক জমজমাটকে বলেন, ‘এমনিতেই চলচ্চিত্রের মন্দা দশা। করোনা যেন চলচ্চিত্রের জন্য মরার ওপর খাঁড়ার ঘা। চলতি বছর চলচ্চিত্রের ঘুরে দাঁড়ানোর বছর ভাবা হলেও করোনা ভাইরাসে সব কিছু থমকে যায়। করোনার কারণে আমাদের অনেক ক্ষতি হয়েছে। করোনা অনেক কিছু শিক্ষা দিচ্ছে। তাই চিন্তা করলাম নির্মাণের পাশাপাশি ভিন্ন কিছু করি। সেই ভাবনা থেকে রেস্টুরেন্ট ব্যবসায় নামলাম। আমরা আশাবাদী আবারও ঘুরে দাঁড়াবে আমাদের চলচ্চিত্র শিল্পী। ফিরে পাবে চলচ্চিত্রের হারানো সোনালী অতীত। সবাই একটি নতুন ভোরের অপেক্ষায়। একদিন হয়তো ঘুম থেকে উঠে দেখবো অচেনা করোনা ভাইরাস বাংলাদেশ থেকে চলে গেছে। সবাই সেই দিনটির অপেক্ষায়।’

সায়মন তারিক পরিচালিত প্রথম সিনেমা ‘এ চোখে শুধু তুমি’। তারপর একে একে পরিচালনা করেন ‘গুন্ডামী’, ‘ক্রাইম রোড’, ‘মাটির পরী’, ‘কাফেলা’সহ বেশ কিছু সিনেমা। চলচ্চিত্রের পাশাপাশি নাটকও পরিচালনা করেছেন। খুব শীঘ্রই শুরু করবেন ‘সিগন্যাল’ ও ‘দেবর আমার কত আপন’ শিরোনামের দুটি ছবির কাজ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ