মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
Uncategorized

আইসিইউতে অভিনেতা মাহমুদ সাজ্জাদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১

গতকাল ৩ অক্টোবর রবিবার রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতা মাহমুদ সাজ্জাদকে। সেখানে তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) আছেন। আজ রোববার রাতে মাহমুদ সাজ্জাদের ভাই ম হামিদ জমজমাটকে খবরটি নিশ্চিত করেন।

ম হামিদ বলেন, ‘মাহমুদ সাজ্জাদকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে। কোভিড-১৯ পজেটিভ হওয়ায় গত ১ সেপ্টেম্বর তাকে সেখানে ভর্তি করানো হয়।’

তিনি আরও বলেন, ‘শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। তারপর কোভিড নেগেটিভ আসে। কিন্তু কোভিড পরবতী জটিলতার কারণে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।’

বড় ভাইয়ের জন্য দেশবাসী এবং শিল্প-সংস্কৃতি অঙ্গনের সবার কাছে দোয়া চেয়েছেন ম হামিদ।

জহির রায়হান পরিচালিত ‘সংসার’ সিনেমায় প্রথম অভিনয় করেন মাহমুদ সাজ্জাদ। পরে তিনি খান আতাউর রহমান পরিচালিত ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’, আজিজ আজহারের ‘চোখের জলে’-সহ বেশ কয়েকটি চলচ্চিতে অভিনয় করে বেশ পরিচিতি পান।

এক সময় মঞ্চ নাটকে সরব হয়ে পড়েন মাহমুদ সাজ্জাদ। সেইসঙ্গে টেলিভিশন নাটকেও ব্যস্ততা বাড়িয়ে দেন। টেলিভিশনে তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল-সন্ধ্যা’।

৭৩ বছর বয়সী মাহমুদ সাজ্জাদ বিশ্ববিদ্যালয় জীবন থেকেই নাট্যচক্রের সঙ্গে জড়িত। এই দলের হয়ে অভিনয় করেছেন ‘লেট দেয়ার বি লাইট’, ‘স্পার্টাকাস’ ও ‘জনক’-সহ বেশ কিছু নাটকে।

মাহমুদ সাজ্জাদের ছোট ভাই কে এম খালিদ সংস্কৃতি প্রতিমন্ত্রীর দায়িত্বে রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ