বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

ডেডবডি’র প্রচারণায় রাজধানীতে বিশুদ্ধ পানি বিতরণ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

জমজমাট প্রতিবেদক

ভৌতিক ঘটনার অবলম্বনে প্রযোজক-পরিচালক মোহাম্মদ ইকবাল নির্মাণ করেছেন সিনেমা ‘ডেডবডি’। রোজার ঈদে সিনেমাটি মুক্তির কথা ছিল দেশের সিনেপ্লেক্সগুলোতে। তবে শেষ মুহূর্তে পিছিয়ে যায়। আগামী ৩রা মে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

মুক্তি সামনে রেখে সোমবার (২৯ এপ্রিল) মোটরসাইকেল পদযাত্রা ও সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করে সিনেমাটির কলাকুশলীরা। প্রায় দেড় শতাধিক মোটরসাইকেল ও পিক-আপ ভ্যান ও মাইক্রো নিয়ে সিনেমাটির শিল্পীরা পদযাত্রা করেন। এফডিসি থেকে পদযাত্রা বেরিয়ে ঢাকা বিশ্বিবদ্যালয়, নিউ মার্কেট, ধানমন্ডি, শ্যামলী সিনেমা হল হয়ে এ পদযাত্রা শেষ হয় মিরপুর সনি স্কয়ারে। এসময় উপস্থিত ছিলেন পরিচালক ইকবাল, অভিনেতা ওমর সানী, সঙ্গীত পরিচালক এফ এ প্রীতম প্রমুখ।

এসময় ইকবাল বলেন, আমি ভুল সময় সিনেমাটি মুক্তি দিতে চাইনি যার কারণে শেষ মুহূর্তে সিদ্ধান্ত থেকে সরে আসি। কারণ, এবারের ঈদে ১১টি সিনেমা মুক্তি পেয়েছে। একসঙ্গে এতগুলো সিনেমা তো হুমকি। আমাদের তো পর্যাপ্ত সিনেমা হল নেই। এবারের ঈদে মুক্তি পাওয়া অনেক সিনেমা ওয়েব সিরিজ হয়েছে। সিনেমা ভিন্ন বিষয়। সেগুলো দর্শক কিন্তু ফিরিয়ে দিয়েছে। ৩রা মে আরেকটি ঈদ হতে যাচ্ছে। সবাইকে সিনেমা হলে এসে ডেডবডি দেখার আমন্ত্রণ রইল।

ওমর সানী বলেন, প্রায় দুই শতাধিক সিনেমায় অভিনয় করেছি। তবে এমন চরিত্রে এবারই প্রথম কাজ করেছি। যারা বাংলা সিনেমা ভালো বাসেন তাদের হলে এসে সিনেমাটি দেখার অনুরোধ করব। সিনেমাটি নিয়ে আমি বেশ আশাবাদী।

‘ডেডবডি’তে অভিনয় করেছেন ওমর সানী, মিশা সওদাগর, শ্যামল মাওলা, জিয়াউল রোশান, মিষ্টি জাহান, রাশেদ মামুন অপু, কলকাতার এনিসহ অনেকেই। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ট্রেলার। আর ট্রেলার মুক্তির পর রীতিমতো এর প্রশংসায় মেতেছেন নেটিজেনরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ