মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন
Uncategorized

প্রশংসা কুঁড়াচ্ছে রাশেদ পলাশের ‘পদ্মাপুরাণ’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তরুণ নির্মাতা রাশিদ পলাশের সিনেমা ‘পদ্মপুরাণ’।পদ্মাপাড়ের মানুষের জীবনকে ধারণা করে এগিয়েছে ছবির গল্প। রায়হান শশীর চিত্রনাট্যে সিনেমাটি মুক্তির প্রথম দিনই সব শ্রেণির দর্শকদের প্রশংসা পাচ্ছে।

ছবিটি মুক্তির প্রথম দিনই হলে গিয়ে ছবিটি দেখে এসে অনেকেই তাদের ভালো লাগা মন্দ লাগার কথা জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে ছবিটির নতুন মুখ সাদিয়া মাহির প্রশংসা করছে সবাই।

অভিনেত্রী সাদিয়া মাহি এ সিনেমায় নিজের চরিত্রে অভিজ্ঞতা সম্পর্কে বলেন,পদ্মপুরাণ আমার জন্য স্পেশাল। এটা আমার জন্য প্রথম জার্নি ছিল। কারণ এই সিনেমা জন্য দিনের পর দিন পরিশ্রম করেছি আমার মাথার চুল ফেলে দিয়েছি। আর সিনেমাতে আমি কোনো মেকআপ ব্যবহার করিনি। একটা সময় কানে শুনতেও পাচ্ছিলাম না। চার বছরের লম্বা একটা সময় জড়িয়ে আছে সিনেমাটি আমার জীবনের সঙ্গে। আমি এই ছবির মাধ্যমে লড়াই করা শিখেছি।জীবনকে নতুন করে দেখতে শিখেছি। সবসময় ভালো চরিত্রে অভিনয়ের সুযোগ হয় না। এই ছবিতে অভিনয় করে আমি আত্মতৃপ্তি পেয়েছি। কাছে এটি অনবদ্য একটি সিনেমা।

সিনেমাটির পরিচালক রাশিদ পলাশ বলেন, সিনেমা শুধু বিনোদনের জন্য না জন্য নির্মাণ করিনি। পদ্মার পাড়ের মানুষের সঙ্গে প্রকৃতির লড়াইয়ে গল্প। আমি বিশ্বাস করি অনেক ভাবনার দ্বার খুলে দিতে পারে এই সিনেমা। সেই জায়গাটাই পর্দায় দেখানোর চেষ্টা করেছি। আমি কোনো মতামত দেয়ার পক্ষে না। আমি একটা ওপেন এন্ডিং রাখতে চেয়েছি দর্শক যে যার মতো করে ভেবে নেবে।

‘পদ্নাপুরাণ’ ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ