মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
Uncategorized

চ্যালেঞ্জিং চরিত্রগুলো বেশি প্রিয়: ফারিয়া শাহরিন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

মডেলিং জগতের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা। মডেলিং ও অভিনয়ে সুনাম করেছেন নিজ গুণে। বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন ফারিয়া। সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কত দূরে’ চলচ্চিত্রে ও অসংখ্য টিভি নাটকে অভিনয় করেছেন ফারিয়া। সম্প্রতি মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক ইউনিভার্সিটি থেকে মিডিয়া মার্কেটিংয়ে অনার্স সম্পন্ন করে দেশে ফিরেছেন। এখন তিনি দেশেই থাকবেন এবং নিয়মিত কাজ করবেন। অবশ্য এরই মধ্যে তিনি বেশ কয়েকটি কাজও করেছেন। তারমধ্যে রয়েছে ‘আমি একজন অভিনেতা’ ও ‘মোনালিসা’।

আলোচিত ‘ব্যাচালার পয়েন্ট’ নামের একটি ধারাবাহিকে এরইমধ্যে নিজ জেলা নোয়াখালীতে তৃতীয় সিজনে অংশ নিয়েছেন তিনি। ফারিয়া শাহরিন বলেন, ‘দর্শকপ্রিয় ধারাবাহিক ব্যাচালার পয়েন্ট এর সাথে যুক্ত হতে পেরে ভালো লাগছে। নাটকে কাবিলার (পলাশ) ফ্যান হিসেবে দেখা যাবে। তৃতীয় সিজন নিয়ে আশাবাদী। আশা করছি পূর্বের সিজনের মতো এটিও দর্শক পছন্দ করবে।’

অনেক চরিত্রেই তো অভিনয় করেছেন ভবিষ্যতে কোন ধরনের চরিত্রে কাজ করতে চান? এমন প্রশ্নের জবাবে ফারিয়া বলেন, ‘গরীব খেটে খাওয়া গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করতে চাই। এমন চরিত্রে সব সময় কাজ করতে চাই যেখানে আমি ব্যক্তি ফারিয়া নই। অভিনয়কে যথাযথভাবে ফুটিয়ে তুলতে চ্যালেঞ্জিং চরিত্রগুলো বেশি প্রিয়। নিজেকে নতুন করে আবিস্কার করতে চাই।’ কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন থ্রি নিয়মিত দেখা যাচ্ছে প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার সন্ধ্যা ৭টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ