বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
Uncategorized

নতুন সিনেমা নিয়ে ফিরছেন রত্না

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

রূপালী পর্দায় দীর্ঘদিন অনুপস্থিত নন্দিত নায়িকা রত্না। তবে রত্না জানালেন শিগগিরই কাজ শেষ হওয়া নতুন সিনেমা নিয়ে তিনি শিগগিরই দর্শকের মধ্যে উপস্থিত হচ্ছেন। ২০১৫ সালের ১১ ডিসেম্বর রত্না ‘টোকিও মুভিজ’র কর্ণধার প্রযোজক আকতারুজ্জামান আকতারকে বিয়ে করেছিলেন। আজ তাদের বিবাহিত জীবনের ছয় বছর পেরিয়ে সাত বছরে পা রাখছেন। রত্না ও আকতারের ঘরে রয়েছে দুই সন্তান। একজন রাজ্য হাসেন অন্যজন সহ্য হোসেন। বিবাহিত জীবনের অর্ধযুগ পেরিয়ে সাত বছরে পা রাখছেন বিধায় ভীষণ উচ্ছসিত, আনন্দিত রত্না।

রত্না বলেন,‘ আলহামদুলিল্লাহ দেখতে দেখতে আমি বিবাহিত জীবনের অর্ধযুগ পেরিয়ে সাত বছরে পা রাখছি। সাত বছর-লাকী সেভেন। সত্যিই আমি ভাগ্যবতী যে আমি আমার দাম্পত্য জীবনটা বেশ সুখে কাটাচ্ছি। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করি যে তিনি আমাকে সুন্দর এক দাম্পত্য জীবন দিয়েছেন। আকতার মানুষ হিসেবে খুব অসাধারণ মানুষ, ভীষণ ভালো মনের মানুষ। আমার জীবনে তাকে পেয়ে আমি সত্যিই ভীষণ খুশী। বাকীটা জীবন তারসঙ্গে সুখে শান্তিতে কাটাতে চাই-চাই সবার দোয়া ভালোবাসা।’

চিত্রনায়ক ফেরদৌসের বিপরীতে ২০০১ সালের ৮ জুন সেলিম আযম পরিচালিত ‘কেন ভালোবাসলাম’ সিনেমা মুক্তির মধ্যদিয়ে রূপালী পর্দায় রত্নার অভিষেক হয়। পরবর্তীতে ‘মরণ নিয়ে খেলা’,‘ ইতিহাস’,‘ পড়েনা চোখের পলক’,‘ তুমি শুধু আমার’, ‘ তুমি কী সেই’,‘ প্রিয় সাথী’, ‘ মন যেখানে হৃদয় সেখানে’,‘ অঙক’,‘ হিংসা প্রতিহিংসা’ আরো বেশকিছু দর্শকপ্রিয় সিনেমায় তিনি অভিনয় করেন। রত্না জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে পড়ার সুযোগ পেয়েছিলেন। কিন্তু পরবর্তীতে তিনি বিভাগ পরিবর্তন করে সমাজকর্ম বিভাগ থেকে ২০১০ সালে অনার্স এবং পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ কল্যাণ বিভাগ থেকে ২০১১ সালে মাস্টার্স সম্পন্ন করেন। পরবর্তীতে ২০১৩ সালে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে আইন বিষয়ে সারা বাংলাদেশে তৃতীয় স্থান অধিকার করেন।

রত্না জানান এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমার কাজ তিনি শেষ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে যেসব সিনেমা সেগুলো হচ্ছে জুয়েল ফারসির ‘অরুন বরুন কিরণ মালা’, সত্য রঞ্জন রোমান্সের ‘পরাণ পাখি’, সরকারী অনুদানে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘কাসার থালায় রূপালী চাঁদ’, রকিবুল আলম রকিবের ‘নষ্ট মুন্না’, তাজুল ইসলাম এডিনের ‘কঠিন লড়াই’। সিনেমাগুলো মুক্তির প্রস্তুতি নিচ্ছে বলে জাানান রত্না। রত্না প্রথম আইয়ূব বাচ্চুর একটি মডেল হিসেবে কাজ করেন। বেশকিছু বিজ্ঞাপনেও মডেল হিসেবে কাজ করে তিনি বেশ প্রশংসিত হন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ