রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
Uncategorized

নায়িকা ভূমি পেডনেকর এর ‘দ্য লেডি কিলার’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

মুম্বাই নায়িকা ভূমি পেডনকর ‘দ্য লেডি কিলার’ নামের নতুন একটি ছবিতে অভিনয় করছেন। অর্জুন কাপুরের বিপরীতে এই ছবিতে কাজ করতে পেরে উচ্ছ্বসিত ভূমি। তিনি ভারতীয় গণমাধ্যমকে বলেন, আমার হাতে কোনো নতুন ও চ্যালেঞ্জিং কিছু এলেই খুব রোমাঞ্চিত হই। দ্য লেডি কিলার প্রথম থেকেই আমাকে রোমাঞ্চিত করে।

ভারতীয় ফিল্ম অ্যানালিস্ট তরণ আদর্শ সোশ্যাল মিডিয়া পোস্ট করে এই তথ্য জানান দিয়েছেন। অজয় বহেল পরিচালিত এই রহস্য রোমাঞ্চ ঘরানার ছবির গল্প আবর্তিত হয় ছোট্ট শহরের এক প্রেমিককে ঘিরে যে আত্ম-ধ্বংসাত্মক সুন্দরীর প্রেমে পড়ে। ছবির পরতে পরতে ট্যুইস্ট থাকবে।

দ্য লেডি কিলার এর নায়িকা ভূমি পেডনেকর এর বলিউডে ট্রান্সফরমেশন চোখ ধাঁধানোর মতোই ছিল। শুধু অভিনয়ে নয়, ফটোশ্যুটেও নজর কেড়েছেন এই অভিনেত্রী। ১০০ কেজির ওজন ঝরিয়ে ভূমি এখন সুপারহট। সেক্সি বিকিনি লুকে নজরকাড়া ভূমি সম্পূর্ণ নগ্ন হয়েও অন ক্যামেরায় আগুন জ্বালিয়েছেন। আর সেই ছবিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কিছুদিন আগে স্পেনে বেড়াতে গিয়েও একের পর এক ফটোশ্যুটে ভক্তদের ঘুম হারাম করেছেন ভূমি পেডনেকর। তিনি বলিউডে ডেবিউ করার প্রথম দিন থেকে বি-টাউনের শিরোনামে রয়েছেন।

সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছিলেন ভূমি। তার শরীরী শিহরণে ঘায়েল হয়েছিলেন ভক্তরা। সবারই জানা ঘুরতে যেতে ভীষণ ভালবাসেন ভূমি। একপ্রকার বলতে গেলে ভূমির শখই হলো বেড়াতে যাওয়া। স্পেনে বেড়ানোর প্রতিটি ছবিতেই ভূমির উন্মুক্ত শরীর। অনাবৃত উরু থেকে বুকের খাঁজ বার করে সূর্যের তাপ সারা গায়ে মেখে নিয়েছেন ভূমি। ছবি পোস্ট করতেই দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি।

কখনও মাঝসমুদ্রে আবার কখনও আলো-আধাঁরিতে, লাস্যময়ী অবতারে ভূমির শরীরী উষ্ণতায় কাত হয়েছেন ভক্তরা। তার সেইসব শরীর গরম করা ছবি হু হু ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা যায়, বন্ধুদের সঙ্গে স্পেনে বেড়াতে গিয়ে চুটিয়ে মজা করছেন ভূমি। খানাপিনা থেকে আড্ডা – বেড়াতে গিয়ে ডায়েটিংকে গুড বাই জানিয়েছিলেন অভিনেত্রী।

‘দম লগা কে হাইশা’,’শুভ মঙ্গল সাবধান’,’টয়লেট এক প্রেম কথা’,’বালা’,’সান্ড কি আঁখ’, ‘পতি পত্নী অউর ওহ’ ছবিতে অভিনয় করে সিনেমা প্রেমীদের মন কেড়েছেন ভূমি পেডনেকর। এখন দেখা যাক দ্য লেডি কিলার দিয়ে কতটা মাত করতে পারেন বলিউডি ছবির দর্শকদের।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ