রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
Uncategorized

সিনেমায় নাম ভূমিকায় চিত্রনায়িকা চমক তারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১১ মে, ২০২২

কিছুদিন আগেই মডেল, অভিনেত্রী, প্রযোজক চমক তারা ‘নাও’ নামের একটি সিনেমার কাজ শেষ করলেন। ‘নাও’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে এবার তিনি সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন। সিনেমার নাম ‘রূপা’। সিনেমাতে তার চরিত্রের নামই ‘রূপা’। তাকে ঘিরেই সিনেমার গল্প এগিয়ে যায় বলে জানান চমক তারা। সিনেমার কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা উৎপল সর্বজ্ঞের। এরইমধ্যে সিনেমাটির শুটিং-এ অংশ নিয়েছেন চমক তারা। তারসঙ্গে আরো আছেন কচি খন্দকার’সহ আরো অনেকে।

কছি খন্দকার সিনেমাতে চমক প্রসঙ্গে বলেন, এখনো তারসঙ্গে আমার কাজ হয়নি। আজ তহার সঙ্গে আমার প্রথম কাজ হবে। তবে ইউনিটের সবাই বলছে রূপা চরিত্রে চমক চমৎকার অভিনয় করেছে।

চিত্রনায়িকা চমক তারা বলেন, রূপা চরিত্রটি একটি অসাধারণ চরিত্র। শিল্পীরা কিছু চরিত্রে কাজ করার জন্য অধীর আগ্রহে বছরের পর বছর অপেক্ষা করেন, রূপা ঠিক তেমনি একটি চরিত্র। এমন অসাধারণ একটি চরিত্রে কাজ করার সুযোগ পেয়ে আমি সত্যিই অভিভূত, মুগ্ধ। বিশেষত পরিচালকের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি চেষ্টা করছি রূপা চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তুলতে। বাকীটা সিনেমাটি মুক্তি পর দর্শক ভালো বাসলেই আমি অভিনেত্রী হিসেবে স্বার্থক। ধন্যবাদ সিনেমাটির সাথে সংশ্লিষ্ট সবাইকে।

এদিকে গেলো ঈদে চমক তারার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে তার নতুন মিউজিক ভিডিও ‘মায়া হরিন’। গানটি গেয়েছেন সুমনা তপসী। গানটি লিখেছেন জহির উদ্দিন ঝুমন, সুর সঙ্গীত করেছেন এ আর অ্যান্ড রায়। মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সাইফুল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ