রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
Uncategorized

ব্রেকআপ টাইগার শ্রফ সঙ্গে দিশা পাটানির প্রেম

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

 

জমজমাট ডেস্ক

বলিউড তারকাদের রিলেশনে থাকা আবার সেই রিলেশন থেকে বেরিয়ে আসা যেনো ডালভাত ঘটনা। যদিও অনেক প্রেমিক জুটির রিলেশনশিপ বিয়ের মণ্ডপ পর্যন্ত গড়িয়েছে। সংসারী হওয়া বেশ কিছু প্রেমিক তারকা জুটি বলিউডে এখনও বেশ জনপ্রিয়। এসব জুটিকে ঘিরে তাদের ভক্তরা খুবই উৎফুল্ল। এই রকমই একটি সুখী ও জনপ্রিয় জুটি হওয়ার কথা ছিল টাইগার শ্রফ আর দিশা পাটানির। কিন্তু হায়, শোনা যাচ্ছে টাইগার আর দিশার মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে। আর এই গুঞ্জন উঠতেই তাদের ভক্তরা হয়েছেন চরম আশাহত।

ভারতীয় গণমাধ্যমের খবর – প্রায় ছয় বছর ধরে টাইগার আর দিশা একে অপরের প্রেমে ভাসছিলেন। অবশ্য তারা কিন্তু কখনোই তাদের প্রেমের কথা স্বীকার করেননি। কিন্তু তাতে কী হয়েছে ? টাইগার – দিশার প্রেমের খবর কারও অজানা নয়। কখনো নৈশভোজে, বিমানবন্দরে, বা পার্টিতে তাদের একসঙ্গে দেখা গেছে। মালদ্বীপে এই জুটির রঙিন নানা ছবি নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল। আবার এমন খবরও ছিল যে, দিশাকে টাইগারের পরিবারের সবাই গ্রহণ করেছে। টাইগারের মা আয়েশাকে হবু বউমা দিশার পোস্ট করা ছবিতে সুন্দর সুন্দর মন্তব্য করতেও দেখা গেছে এক সময়।

নিজেদের তুমুল প্রেমের সময় ‘বাগি টু’ ছবিতে অভিনয় করেছেন দিশা পাটানি ও টাইগার শ্রফ।ভারতীয় এক শীর্ষস্থানীয় পত্রিকার খবর অনুযায়ী, দিশা আর টাইগার আলাদা হয়ে গেছেন। চলতি বছরের শুরু থেকেই তাদের মধ্যে মন–কষাকষি চলছিল। তবে এটার আসল কারণ এখনো প্রকাশ্যে আসেনি। টাইগারের এক ঘনিষ্ঠ বন্ধু নিশ্চিত করেছেন যে, কয়েক সপ্তাহ আগে তিনি এই ব্রেকআপের বিষয়ে জানতে পেরেছেন। আর তিনি জানিয়েছেন যে, টাইগার চান না এই ব্রেকআপের বিষয়টি কাউকে জানাতে। কারণ, টাইগার এখন শুধু নিজের কাজে মন দিতে চান। এসব খবর তার কাজকে প্রভাবিত করতে পারে বলে টাইগার ব্রেকআপের খবর সামনে আনতে ইচ্ছুক নন।

তবে টাইগার আর দিশার মধ্যে ব্রেকআপ হলেও তারা আজও পরস্পরের ভালো বন্ধু। সামাজিক যোগাযোগমাধ্যমে তারা একে অপরকে অনুসরণ করেন। আর এই জুটি পরস্পরের ছবির প্রচারণা করছেন। তবে প্রেমে ভাঙনের খবর নিয়ে তাদের এখনো আনুষ্ঠানিক কোনো প্রতিক্রিয়া আসেনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ