বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
Uncategorized

সালমান শাহর মৃত্যু: চূড়ান্ত প্রতিবেদন গ্রহণের শুনানি ১১ অক্টোবর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

অমর নায়ক সালমান শাহরে মৃত্যু নিয়ে ২৪ বছরেও কাটছে না ধোঁয়াশা। তদন্ত সংস্থাগুলোর প্রতিবেদনে আত্নহত্যা বলা হলেও মানছে না তার পরিবার। পিবিআই’র তদন্ত প্রতিবেদনে নারাজি দিয়ে সময় চাইল চিত্রনায়ক সালমান শাহর পরিবার। এজন্য আবারও আদালত গড়াল সালমান শাহর মৃত্যু রহস্য। পিবিআইয়ের প্রতিবেদন গ্রহণ নিয়ে শুনানির জন্য আগামী ১১ অক্টোবার দিন ধার্য করেছেন আদালত। সোমবার (৩১ আগষ্ট) আদালতে নারাজি আবেদনের জন্য সময় চান সালমানের মায়ের আইনজীবি। ন্যায়বিচারের জন্য তারা আইনি লড়াই চালিয়ে যাবেন বলে জানান।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমানের মৃত্যুর এক বছর পর তার বাবা হত্যা মামলা দায়ের করেন। ১৯৯৭ সালের নভেম্বরে সিআইডি সালমানের মৃত্যুকে আত্নহত্যা বলে প্রতিবেদন দেয়। কিন্তু সে প্রতিবেদন প্রত্যাখান করে আদালতে বিচার বিভাগীয় তদন্তের আবেদন করেন সালমানের বাবা।

২০০৩ সালে মামলাটি বিচার বিভাগীয় তদন্তের জন্য পাঠানো হলেও তদন্তেই কেটে যায় ১১ বছর। ২০১৪ সালের ৩ আগস্ট আবারও সালমানের মৃত্যুকে আত্মহত্যা জানিয়ে প্রতিবেদন দেয়া হয়। ২০১৫ সালে আদালতে নারাজি আবেদন করেন সালমানের মা। তদন্ত শেষে র‌্যাবও আত্নহত্যা হিসেবে প্রতিবেদন দেয়।

২০১৬ সালে সালমানের মায়ের নারাজি আবেদন মঞ্জুর করে তদন্তের দায়িত্ব দেয়া হয় পিবিআইকে। পারিবারিক কলহের জেরে সালমান আত্নহত্যা করেছেন জানিয়ে চলতি বছরের গত ২৫ ফেব্রুয়ারি প্রতিবেদন দেয় পিবিআই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ