শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
Uncategorized

প্রকাশ পেল সূর্য-রিয়া’র ‘ব্যাথার আঁচড়’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

রঞ্জু সরকার

এসময়ের তরুণ প্রতিভাবান শিল্পী গগণ সাকিব। এবার হাজির হয়েছে নতুন গান নিয়ে। নিজের করা কথা ও সূরে এবং মুন্সী জুয়েলের সঙ্গীতায়োজনে ‘ব্যাথার আঁচড়’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছে গগণ সাকিব।

‘ব্যাথার আঁচড়’ শিরোনামের গানটির মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছে সূর্য ও রিয়া আক্তার।

আর কে মিউজিক জোনের প্রযোজনায় এ আর সোহেলের চিত্রগ্রহণে ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছে রাজন্য রিফাত।

গানের শিল্পী গগণ সাকিব বলেন, গানটির ভিতর অনেক মায়া আছে। দর্শকদের কথা ভেবেই গানটির কথামালা সাজানো হয়েছে। আমি আশা করি গানটি দর্শকদের ভাল লাগবে।

মিউজিক্যাল ফিল্মে অভিনয় করা রিয়া আক্তার বলেন, আর কে মিউজিক জোনের প্রযোজনায় দারুন একটি গানের কাজ শেষ করলাম। যে গান মানুষের মনে জায়গা করে নিবে বলে আশা করি। চেষ্টা করেছি গানের কথার সাথে মিল রেখে অভিনয় করার। গগণ সাকিব গানটি অনেক মায়া করে গেয়েছে। আশা করি গগণ সাকিবের মায়া ভরা গানটি দর্শকদের অনেক ভাল লাগবে।

মডেল সূর্য বলেন, গগণ সাকিবের নতুন গানে আমি এবং রিয়া কাজ করেছি। কাজটি নিয়ে অনেক প্রত্যাশ্যা রয়েছে। আশা করি দর্শক ভালভাবে নিবে।

মিউজিক্যাল ফিল্মটির পরিচালক রাজন্য রিফাত বলেন, গগণ সাকিবের গান মানেই নতুন কিছু। আশা করি এই গানটি দর্শকদের ভাল লাগবে। গানটি গাজীপুরের বিভিন্ন মনোরম লোকেশনে শুট করা হয়েছে।

উল্লেখ্য, গগণ সাকিবরে ‘ব্যাথার আঁচড়’ শিরোনামের গানটি আজ রবিবার (১৬ অক্টোবর) বিকাল তিনটায় আর কে মিউজিক জোন নামের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ