শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন

শাকিবের জন্মদিনে প্রতিশ্রুতির বরখেলাপ!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

জমজমাট প্রতিবেদক

আজ ২৮ মার্চ বাংলাদেশী চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের জন্মদিন। কথা ছিল তার বিশেষ এই দিনে দুবাইয়ের বুর্জ আল খলিফাতে প্রদর্শন করা হবে শাকিবের আসন্ন ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘রাজকুমার ছবির ট্রেলার। এই ঘোষণাটি দিয়েছিলেন ছবির প্রযোজক আরশাদ আদনান। ঢাকার একটি ক্লাবে ঘটা করেই সাংবাদিকদের সামনে এই ঘোষণা দিয়েছিলেন তিনি। কিন্তু আজ শাকিবের জন্মদিনে তিনি তার প্রতিশ্রুতির বরখেলাপ করলেন। আর এতে শাকিব নিজে যেমন কষ্ট পেয়েছেন, তেমনি হতাশ হয়েছেন তার অগণিত ভক্ত।

আজ শাকিবিয়ানদের কাছে কিং খানের জন্মদিনে সেই উচ্ছ্বাস যেন হাওয়ায় মিলিয়ে গেল। কারণ আজ বুর্জ খলিফায় দেখানো হবে না রাজকুমারের ট্রেলার। যা নিঃসন্দেহে শাকিবিয়ানদের জন্য চরম এক দুঃসংবাদ। তবে কী কারণে সেখানে দেখানো হচ্ছেন না – সেই কারণটা নিয়ে মুখ খুলছেন না সিনেমা সংশ্লিষ্টরা। বিষয়টি নিয়ে সিনেমার পরিচালক হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনানকে একাধিকবার ফোন দেওয়া হলেও তারা রিসিভ করেননি।

এদিকে সিনেমা সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, রাজকুমার সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়া চেষ্টা করছে আগামী ১ এপ্রিল ট্রেলারটি দেখানোর। কিন্তু এটিও এখন পর্যন্ত তারা নিশ্চিত করতে পারছেন না।

উল্লেখ্য, গত ২০ মার্চ ‘রাজকুমার’ সিনেমা নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন করে বেশ ঢাক ঢোল পিটিয়ে ঘোষণা দেওয়া হয়েছিল বুর্জ আল খলিফায় ট্রেলার প্রদর্শনের। ওইদিন শাকিব খান বলেছিলেন, এমন আয়োজন দেখলে যেকোনো বাংলাদেশীরই বুক গর্বে ভরে উঠবে! ‘রাজকুমার’ ছবির প্রযোজক আরশাদ আদনান ওই অনুষ্ঠানে বলেন, ‘বুর্জ আল খলিফাতে ট্রেলার প্রচারের চেষ্টা করা হয়েছে। ৯৯.৯৯ শতাংশ নিশ্চিত সেখানে আমরা ঢালিউড কিং শাকিব খানের জন্মদিন উদযাপন করবো। প্রচার হবে রাজকুমারের ট্রেলার। কিন্তু চরম বাস্তবতা হলো তিনি শাকিবের জন্মদিনে এমন আয়োজন করতে ব্যর্থ হলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ