রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
Uncategorized

সুখের ঘরে দুঃখের আগুন

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

শুরুটা ভালোলাগা দিয়ে। এরপর আস্তে আস্তে প্রেম। সেই প্রেম থেকে বিয়ে, সংসার। মধুর এই সংসারে থাকে অসংখ্য স্মৃতি। হাসি, খেলা, আনন্দ, উচ্ছ্বাস-সবকিছুর পরেও থাকে বিরহের সুর। আর সেই সুরের নাম ‘বিচ্ছেদ’। সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় নিত্যই ডুবে থাকে শোবিজ। আজ এই তারকার বিয়ে তো কাল ওই তারকার ছাড়াছাড়ি! এসব নিয়ে কাঁদা ছোঁড়াছুড়ি তো চলেই। এসব দেখে বিরক্ত দর্শক-ভক্তরাও। তবে সাধারণ মানুষের বিবাহ বিচ্ছেদের খবর খুব একটা জানাজানি হয় না। কিন্তু তারকাদের বিচ্ছেদের খবর ছড়িয়ে যায় মুহূর্তের মধ্যে। তাঁদের বিচ্ছেদ নিয়ে কৌতুহলেরও শেষ নেই। চলতি বছর শোবিজের অনেক জনপ্রিয় তারকার সুখের সংসার ভেঙেছে। আবার অনেকেরই বিচ্ছেদ চূড়ান্ত না হলেও ঝুলে আছে আনুষ্ঠানিকতার অপেক্ষায়। অনেকেই আবার স্বামী-সংসার কিংবা বউ ছেড়ে আলাদা থাকছেন। তারকাদের সম্পর্কের নানা গল্প নিয়ে জমজমাট পাঠকদের জন্য এই আয়োজন-

অপূর্ব-অদিতি

ছোটপর্দার জনপ্রিয় তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। দেশে যখন সরকারের ঘোষিত লকডাউন ঠিক তখন খবর আসে দীর্ঘ নয় বছরের সুখের সংসারের ইতি টানলেন অপূর্ব। নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। ফেসবুক স্ট্যাটাসে নিজেদের বিচ্ছেদের খবর জানান তারা। সঙ্গে আরও জানান, বিচ্ছেদ এর জন্য কেউ দায়ী নন। তবে ঠিক কি কারণে তাদের বিচ্ছেদ হয়েছে কেউ মুখ খুলেননি। অপূর্বর দ্বিতীয় বিয়ে এটি। এর আগে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে ভালোবেসে বিয়ে করেছিলেন। কিন্তু প্রভা বিয়ের আগে রাজিব নামক এক ছেলের সঙ্গে প্রেম ও অবাদ মেলামেশায় জড়িয়েছিলেন। অপূর্বর সঙ্গে প্রভার বিয়ের কিছুদিন পরে রাজিব ও প্রভার কিছু ভিডিও চিত্র ফাঁস হলে অপূর্ব ডিভোর্স দেন প্রভাকে। বিচ্ছেদের পর অপূর্ব নতুন সংসার বাঁধেন নাজিয়া হাসান অদিতির সঙ্গে। তবে নয় বছর সংসার করার পর ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসারও।

শাবনূর-অনিক

চলতি বছরের ২৬ জানুয়ারি বিচ্ছেদ ঘটে জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় স্বামী অনিককে ডির্ভোস দেন তিনি। তালাকের নোটিশ স্বামীর ঠিকানায় পাঠান ৪ ফেব্রুয়ারি। সেখানে শাবনূর জানান, উভয়ের মধ্যে বনিবনা না হওয়াতেই এ বিচ্ছেদ চান তিনি। শাবনূরের মতো তারকার ডিভোর্স নিয়ে মিডিয়াপাড়ায় আলোচনা চলতে থাকে দীর্ঘদিন। ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিকের সঙ্গে আংটি বদল হয় শাবনূরের। পরে ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন তারা। সে বছরই তাদের প্রথম পুত্র সন্তান জন্ম নেয়।

পরীমনি-রনি

লকডাউন উপেক্ষা করে গত ১০ মার্চ হুট করে ৩ টাকার দেনমহরে নাট্যনির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ে করেন আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। কিন্তু তিন টাকার বিয়ে তিন মাসও যায়নি। বিয়ের কয়েকদিন পরই আলাদা থাকা শুরু হয় তাদের। অবশেষে প্রকাশ্যে আসে তাদের বিচ্ছেদের খবরও। যদিও এ নিয়ে সরাসরি কিছু বলেননি তারা। এর আগে বিনোদন সাংবাদিক তামিম হাসানের সঙ্গে ২০১৯ সালের ১৪ এপ্রিল বাগদান সম্পন্ন হয়েছিল পরীর। কথা ছিল যেকোনো ১৪ এপ্রিল বিয়ে করবেন তারা। তাদের আর বিয়ে করা হয়নি। বিয়ের আগেই পথ আলাদা হয়ে যায় তাদের।

মুনমুন-মোশাররফ হোসেন

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন। গত বছর এ নায়িকার বিচ্ছেদ হয়। বিচ্ছেদ আগে হলেও প্রকাশ্যে আসে চলতি বছরের সেপ্টেম্বরে। ২০০৯ সালে মোশাররফ হোসেন নামে এক অভিনেতাকে বিয়ে করেছিলেন মুনমুন। সালমান ও যশ নামে দুই সন্তান রয়েছে তাদের।

শবনম ফারিয়া-অপু

বিয়ের এক বছর নয় মাস পর ভেঙে গেল ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার সংসার। বিয়ের পরই গুঞ্জন ছিল শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপুর বিবাহ জীবন ভালো যাচ্ছে না। মিডিয়া পাড়ার অলিগলিতে এ নিয়ে নানা কথা শোনা যায়। সে সময় ফারিয়া জানান তারা ভালো আছেন। কিন্তু ভালো থাকাটা অনেকেই সহ্য করতে না পেরে এ রকম গুজব ছড়াচ্ছেন। তবে অবশেষে সেই গুঞ্জনই সত্যি হয়েছে। গত ২৭ নভেম্বর দুজনে বিচ্ছেদ পত্রে সই করেন। গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে ফারিয়া-অপুর ‘পরিচয়’ হয়। দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর পর বন্ধুত্বের সীমানা পেরিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারিতে আংটি বদল হয় তাদের।

এদিকে ডির্ভোসের সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা। অমানবিক নির্যাতনের স্বীকার হয়ে তিনি স্বামী হিশাম চিশতির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুক জন্য মারপিটসহ হুমকি প্রদানের অপরাধে মামলা করেছেন। গত ৫ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় তার বিরুদ্ধে যৌতুক ও হত্যাচেষ্টার মামলা করেন তিনি। খুব শীঘ্রই ডির্ভোস হয়ে যাচ্ছে তাদের। গত বছর মে মাসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার ব্যবসায়ী হিশাম চিশতির সঙ্গে বিয়ে হয় তমা মির্জার। এছাড়াও ছোট ও বড়পর্দার বেশ কয়েক জন তারকা অভিনয় শিল্পীর সংসার ঝুলে আছে। আবার এরইমধ্যে কয়েক জনের ডির্ভোস হয়েছে যে কোন সময় সেই খবর প্রকাশ্যে আসতে পারে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ