সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
Uncategorized

ভালোবাসা দিবসে ক্রাউনের দশ নাটক

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১

ভালোবাসা দিবস উপলক্ষে প্রযোজনা সংস্থা ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত বিভিন্ন চ্যানেলে দশটি নাটক প্রচার হচ্ছে। এ নাটকগুলোতে অভিনয় করেছেন জনপ্রিয় সব তারকা শিল্পীরা। মাত্র এক বছরে ক্রাউন দেশের প্রযোজনা প্রতিষ্ঠানের শীর্ষ স্থানে অবস্থান করছে। একের পর এক নাটক নির্মাণ করে যাচ্ছে তারা। তারই ধারাবাহিকতায় পহেলা ফাগুন ও ভালোবাসা দিবস উপলক্ষে বাংলাভিশনে প্রচার হতে যাওয়া নাটকগুলোর মধ্যে রয়েছে ১৩ ফেব্রুয়ারি রাত ১১:৫০ মিনিটে রাহাত মাহমুদ পরিচালিত ইরফান সাজ্জাদ-তানজিন তিশা অভিনীত ‘তোমায় ভালোবাসি’, ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬:৩৫ মিনিটে রাকেশ বসু পরিচালিত জোভান-তাসনিয়া ফারিণের ‘ডেট আই’, ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬:৩৫ মিনিটে মহিদুল মহিম পরিচালিত অপূর্ব-সাবিলা নূর অভিনীত টিপু সুলতানা, ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৫:৩০ মিনিটে মিনিটে হাসিব খান পরিচালিত তৌসিফ-টয়ার ‘বোতাম’,  মাহমুদুর রহমান হিমি পরিচালিত ১৪ ফেব্রুয়ারি রাত ১১:৫০ মিনিটে আফরান নিশো-মেহজাবীন অভিনীত ‘সিদ্ধান্ত’, ১৫ ফেব্রুয়ারি ১১:৫০ মিনিটে তৌফিকুল ইসলাম পরিচালিত মোশাররফ করিম, সাফা কবিরের ‘চারুলতা’।

চ্যানেল নাইনে প্রচার হবে ১৩ ফেব্রুয়ারি রাত ৮টায় মাইদুল রাকিব পরিচালিত মারজুক রাসেল, চাষী আলমের ‘না পাওয়ার দল’, ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৭টায় কৌশিক শংকর দাশের আফজাল কবির-নাদিয়া নদী ও রুহীর ‘লাইক কমেন্টস্ শেয়ার’, ১৫ ফেব্রুয়ারি রাত ৮টায় রাহাত মাহমুদ এর জোভান-শবনম ফারিয়া অভিনীত ‘ডিয়ার লাভ’। এরই মধ্যে শুক্রবার এস এস মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেল এ অবমুক্ত হয়েছে ওসমান মিরাজ পরিচালিত জোভান ও তানজিন তিশা অভিনীত ‘পালাই পালাই’। নাটকগুলো বিক্রয় ও বিপণন ব্যবস্থপনায় রয়েছে ক্রাউন ক্রিয়েশনস।

ক্রাউন এন্টারটেইনমেন্টের ডেপুটি সিইও তাজুল ইসলাম বলেন, মহামারী চলাকালীন যখন বাংলাদেশের বেশির ভাগ প্রযোজনা সংস্থা নাটক নির্মাণে বিনিয়োগ করতে নারাজ তখন ক্রাউন এন্টারটেইনমেন্ট টাকা বিনিয়োগ করে আসছে এবং বাংলাদেশের টেলিভিশন চ্যানেলগুলি এবং ব্যবসায়ী ঘরগুলি তাদের অবিচ্ছিন্ন সহযোগিতা এবং সমর্থনের জন্য ধন্যবাদ, যা আমাদের প্রচেষ্টার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। দেশের অগ্রণী প্রযোজনা সংস্থা এবং বিষয়বস্তু সরবরাহকারী হওয়ায় আমরা আমাদের কাজের গতি অব্যাহত রাখব এবং অদূর ভবিষ্যতে আমরা টেলিভিশন চ্যানেল এবং ওটিটি প্ল্যাটফর্মগুলির বিষয়বস্তু তৈরিতে বিদেশী উত্পাদন সংস্থাগুলির সাথে যৌথ সহযোগিতাও খুঁজছি। ভালোবাসা দিবস উপলক্ষে ক্রাউন এন্টারটেইনমেন্ট প্রযোজিত যে নাটকগুলো প্রচার হচ্ছে আশা করছি দর্শকের নাটকগুলো পছন্দ হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ