রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
Uncategorized

ন্যানসির সংসারে ভাঙনের সুর

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

দর্শকজনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যানসির সংসারে ভাঙনের সুর বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। তবে, এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন শিল্পী নিজেই। ন‌্যানসি জানিয়েছেন, এখন স্বামীর সঙ্গে থাকছেন না তিনি।

ন্যানসি তার ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি লিখেছেন, ‘আমি এবং জায়েদ দীর্ঘ দিন ধরেই আলাদা থাকছি। তবে মাঝে মধ্যেই আমাদের দেখা অথবা ফোনালাপ হয়। আমার এবং জায়েদের একমাত্র কন্যা সন্তান নায়লা তার বাবার সাথেই থাকে। নায়লাকে নিজের কাছে রাখবার সিদ্ধান্ত এককভাবে জায়েদের।’

স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে, উল্লেখ করে তিনি লিখেছেন, ‘যেহেতু স্বামী-স্ত্রীর বাইরেও আমরা দীর্ঘ দিনের বন্ধু, কাজেই বোঝাপড়াটা মন্দ নয়। তবে নাটকীয়ভাবে বলব না—আমরা আজীবন বন্ধু থেকে যাবো। কিছু বৈরী সম্পর্ক তৈরি না হলে নিশ্চই আলাদা থাকতাম না! কে সঠিক, কে বেঠিক, এ নিয়ে ফিসফিস করবার কিছুই নেই। আমাকে অথবা জায়েদকে সরাসরি জিজ্ঞেস করলেই হয়!’

আলাদা থাকলেও বিবাহবিচ্ছেদ হয়নি বলে জানিয়েছেন ন্যানসি। এ বিষয়ে তিনি লিখেছেন, ‘আর হ্যাঁ, আমাদের এখনো বিচ্ছেদ হয়নি। হলে নিশ্চই সবাইকে জানিয়ে দেওয়া হবে। তারপর নতুন জীবনে কী করবো সেটা আপাতত আমি নিজেই ভাবছি না। দয়া করে, আপনারাও মানসিক চাপ নেবেন না। আপনারাও ভালো থাকুন, আমাদেরও ভালো থাকতে দিন। জীবন থেমে থাকে না, নিশ্চিত নতুন করে পথ চলা শুরু করবো। তবে এটাও নিশ্চিত—আমার নতুন পথচলায় কাছের মানুষরাই আমন্ত্রিত হবেন। বহিরাগতদের প্রবেশ সম্পূর্ণরূপে নিষেধ।’ ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেন ন‌্যানসি। জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরিজ করছেন। তিনি ব্যবসার সঙ্গেও জড়িত। দুই মাস ধরেই আলাদা থাকছেন জায়েদ ও ন‌্যানসি।

ন্যান্সির দ্বিতীয় বিয়ে ছিল এটি। এর আগে ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। আনুষ্ঠানিকভাবে ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসারজীবনের ইতি টানেন ন্যানসি। সেই সংসারে রোদেলা নামের মেয়ে সন্তান আছে।

ন্যানসির সংগীত ক‌্যারিয়ার শুরু হয় ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ চলচ্চিত্রের গান গেয়ে। ২০০৯ সালে তার প্রথম অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ প্রকাশিত হয়। ২০১১ সালে প্রজাপতি চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ