বুধবার, ০১ মে ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
Uncategorized

প্রকাশ পাচ্ছে তাজরীন গহরের ‘ফিরিয়ে দিও’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২৩ জুন, ২০২১

আজ মঙ্গলবার সন্ধ‌্যায় প্রকাশ পাবে ইউটিউ‌বে রি‌লিজ হ‌চ্ছে তাজরীন গহ‌রের ‘ফি‌রি‌য়ে দিও’। নিভৃতচারী কন্ঠশিল্পী তাজরীন গহর আবারো কিছু ভালো বাংলা মৌলিক গান উপহার দিতে যাচ্ছেন। এবার তিনি কাজ করেছেন প্রখ্যাত গীতিকার শেখ নজরুলের লেখা ফিদেল নাঈম এর সুর করা অত্যন্ত মেলোডিয়াস এবং হৃদয়গ্রাহী “ফিরিয়ে দিও”এই গানটিতে। শ্রোতাদের অনেক অপেক্ষার পর আজ সন্ধ্যায় গানটি অবমুক্ত হচ্ছে হেডমাস্টার ভয়েস ইউটিউব থেকে।

গানটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ শাহিন এবং ভিডিও পরিচালনা করেছেন ছিলেন আল আমিন। শিল্পী তাজরীন গহর বলেন,এইচ এম ভয়েজ এর তত্ত্বাবধানে এই গানটিতে কণ্ঠ দিতে পেরে খুবই আনন্দিত। কৃতজ্ঞতা জানাই প্রখ্যাত গীতিকবি শেখ নজরুল কে এই গানটির কন্ঠ দেয়ার সুযোগ করে দেওয়ার জন্য। তিনি আরো জানান শেখ নজরুল একজন প্রতিভা সন্ধানী এবং দেশীয় বাংলা গানের নিঃস্বার্থ পৃষ্ঠপোষক। তিনি আরো জানান গতবছর এই গানটির ট্রিজার যখন বের হলো তখনই শ্রোতাদের মন কেড়ে নেয় এই গানটি। শ্রোতাদের অপেক্ষার অবসান ঘটিয়ে আজ সন্ধ্যায় অবমুক্ত হতে যাচ্ছে ফিরিয়ে দিও গানটি। তাজরীন গহরের আরো কিছু মৌলিক গান জি সিরিজ থেকে অবমুক্ত হবে খুব শিঘ্রই।

গানটির সুরকার তানিম হায়াত খান রাজিত, গীতিকার সামরিন শিরিন ও সঙ্গীত পরিচালনায় আছেন এজাজ ফারহা। ‘বৃষ্টিস্নাত’ একটি গান খুব শিগগিরই অবমুক্ত হবে বলে তিনি আশা রাখেন এবং সেই গানটি নিয়েও তিনি আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ