শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪০ অপরাহ্ন
Uncategorized

সিনেমাহলে মুক্তির মিছিলে আফফান মিতুলের ৩টি সিনেমা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১

“নিশ্চুপ ভালোবাসা” সিনেমার মাধ্যমেই নায়ক হিসেবে অভিষেক ঘটে আফফান মিতুলের। কিশোর রাব্বানীর কাহিনী, সংলাপ, চিত্রনাট্যে রুবেল মাহমুদ পরিচালনায় “নিশ্চুপ ভালোবাসা” চলচ্চিত্রে আফফান মিতুলের বিপরীতে অভিনয় করেছেন “জি হুজুর” ও “অন্যরকম ভালোবাসা” খ্যাত নায়িকা সারা জেরিন।

আশা জাগানিয়া খবর হলো “নিশ্চুপ ভালোবাসা” সিনেমাটি চলতি বছরই দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে রিলিজ হবে, চলতি সপ্তাহেই শুরু হবে সিনেমাটির ডাবিংয়ের কাজ। বোবা প্রতিবন্ধী ছেলের নিশ্চুপ ভালোবাসার গল্পই তুলে ধরা হয়েছে এই সিনেমায়, আর সেই বোবা প্রতিবন্ধী ছেলের চরিত্রেই অভিনয় করেছেন আফফান মিতুল। এদিকে, সবকিছু ঠিক থাকলে এই বছরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে আফফান মিতুল অভিনীত “আদম” এবং “কাকতাড়ুয়া” শিরোনামের দুইটি সিনেমা। আবু তাওহীদ হিরণ পরিচালিত “আদম” চলচ্চিত্রের কাহিনী গড়ে ওঠেছে ৮০ দশকের এক গ্রামের উপর ভিত্তি করে। এতে আফফান মিতুল ছাড়াও আরো অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, ইয়াশ রোহান, মনিরা মিঠু, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, রাইসুল ইসলাম আসাদ, রঙ্গন হৃদ্য সহ আরো অনেকেই।

এদিকে, আফফান মিতুল অভিনীত “কাকতাড়ুয়া” সিনেমার শুটিং শেষ হয়েছে বেশ আগেই। সরকারি অনুদানে নির্মিত “কাকতাড়ুয়া” সিনেমাটি পরিচালনা করেছেন “সবার উপরে মা” সিনেমা খ্যাত বর্ষীয়ান নির্মাতা ফারুক হোসেন। এতে আরো অভিনয় করেছেন ইলোরা গহর, আহমেদ শরীফ, শাহনূর, মুহিত, জয় চৌধুরী, আমান রেজা, রেবেকা সহ আরো অনেকেই। চলতি বছরের ১৯ মার্চ দেশের বেশকিছু সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে আফফান মিতুল অভিনীত “গন্তব্য” সিনেমাটি। ৬ বন্ধুর একটি সিনেমা বানানোর নেপথ্যের গল্পই ফুঠে ওঠেছে “গন্তব্য” সিনেমাতে, আর এই ৬ বন্ধুর ১ বন্ধু আফফান মিতুল, বাকি ৫ বন্ধুর চরিত্রে চিত্রনায়ক ফেরদৌস, আমান রেজা, জিওন, আইরিন ও এলিনা। চলতি বছরের শুরুতেই ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে শাহীন সুমন পরিচালিত ” পাগলের মতো ভালোবাসি” সিনেমাটি, আর এই সিনেমায় একটি বিশেষ চরিত্রে গেস্ট অ্যাপিয়ারেন্সে দেখা গেছে মিতুলকে।

সিনেমা পাগল আফফান মিতুল সিনেমাতেই এভাবে ব্যস্ত থাকতে চান। এরই মধ্যে আফফান মিতুল চুক্তিবদ্ধ হয়েছেন অর্ধডজন চলচ্চিত্রে। খু্ব শিগগিরই চলচ্চিত্রগুলোর শুটিংয়ে অংশ নিবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সিনেমা “নেকাব্বরের মহাপ্রয়াণ” ও “হরিজন” এর অভিনেতা আফফান মিতুল। রবিবার ৩ অক্টোবর রাত ৮ টায় একুশে টেলিভিশনে ইশরাফিল শাহীন প্রযোজিত “সিনে হিটস” শিরোনামের সেলিব্রিটি শোতে আফফান মিতুলের অংশ নেয়া পর্বটি অন এয়ার হবে, এতে উঠে এসেছে মিতুল অভিনীত এই সিনেমাগুলোর গল্পই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ