রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন

‘তুফান’ এর টিজার প্রকাশ লন্ডভন্ড করে দিলো শাকিব খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

জমজমাট প্রতিবেদক

ধেয়ে আসছে ‘তুফান’। ১ মিনিট ২১ সেকেন্ডের একটি টিজারই যেনো আভাস দিচ্ছে বাংলা সিনেমার ইতিহাসের সকল রেকর্ড ভেঙ্গে লন্ডভন্ড করে দিবে বছরের সবচেয়ে আলোচিত সিনেমা ‘তুফান’। মেগাস্টার শাকিব খানের একদম ভিন্ন রকম লুক, অ্যাকশনধর্মী অভিনয় সব মিলিয়ে একদম ভিন্ন বার্তাই দিচ্ছে টিজার। সেই সাথে টিজারে চঞ্চল চৌধুরীর উপস্থিতি যেনো অন্যরকম মাত্রা যোগ করেছে।

৭ মে বিকেলে আলফা আই, চরকি ও এসভিএফ-এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার পেজ থেকে প্রকাশ করা হয় টিজারটি। সিনেমাটির ঘোষণার পর থেকেই দর্শকের মধ্যে অন্যরকমের এক চাঞ্চল্যের সৃষ্টি হয়। টিজার প্রকাশের পর সত্যিই যেন বাংলার আকাশে তুফান তৈরি হয়েছে।

টিজার নিয়ে পরিচালক রায়হান রাফি বলেন, ‘তুফান এমন একটা সিনেমা যেটা বাংলা সিনেমাকে বিশ্ব দরবারে নতুন ভাবে চেনাবে। অনেক সিনেমা ইন্ডাস্ট্রিকে পরিবর্তন করে। তুফান তেমন একটা সিনেমা হতে যাচ্ছে। বাংলা সিনেমার স্কেলটাকে অনেক হাই করবে। বলা যায় তুফান আমার লাইফের একটা ড্রিম প্রজেক্ট। সেই সাথে শাকিব ভাইকে এই সিনেমার সাথে পাওয়াটাও আশীর্বাদ।

‘তুফান’ যে এ বছরের সবচেয়ে ব্যবসা সফল সিনেমা হবে তা নিয়ে বেশ নিশ্চিত প্রযোজনা প্রতিষ্ঠানগুলো। এ ব্যাপারে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের মন্তব্য প্রায় একই। এসভিএফ-এর ডিরেক্টর ও কো-ফাউন্ডার মহেন্দ্র সোনি, আলফা-আই স্টুডিওজ লি.-এর ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল এবং চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি তারা বেশ আনন্দিত সিনেমার টিজার ও কাজ নিয়ে।

তাদের ভাষ্য, বড় পর্দা মানেই শাকিব খান। আসন্ন ঈদ-উল-আযহায় প্রেক্ষাগৃহ কাঁপাতে তিনি আসবেন। সাথে চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, নাবিলা সহ আরও অনেকেই থাকবেন। ‘তুফান’ দর্শকের মধ্যে ঝড় তুলবে বলে আমরা আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ