বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
Uncategorized

আমেরিকায় টানা চতুর্থ পুরস্কার পেলেন আনিসুজ্জামান আনিস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশের প্রতিষ্ঠিত ফ্যাশন ডিজাইনার ও ফ্যাশন হাউজ স্টাইলপার্ক এর প্রতিষ্ঠাতা আনিসুজ্জামান আনিস টানা চতুর্থ বারের মতো ফ্যাশন ডিজাইনার হিসেবে আমেরিকায় বিশেষ সম্মাননা পেলেন। জানা গেছে, আমেরিকায় গেলো ৪ ডিসেম্বর জ্যামাইকার অ্যামাজুরা হলে অনুষ্ঠিত ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে সেরা ফ্যাশন ডিজাইনার হিসেবে পুরস্কার পেয়েছেন। আমেরিকা প্রবাসী এই ফ্যাশন ডিজাইনারের এটি টানা চতুর্থবার আমেরিকা থেকে পাওয়া সম্মাননা। ইতিপূর্বে তিনি আমেরিকায় শো টাইম মিউজিক এন.আর.বি তারকা অ্যাওয়ার্ড পেয়েছেন টানা তিনবার। ঢালিউড অ্যাওয়ার্ড এবারই প্রথম পেলেন বলে জানান আনিসুজ্জামান আনিস।

তিনি জানান, আমেরিকার নিউ ইয়র্কে শো টাইম মিউজিক আয়োজিত এন,আর,বি তারকা এ্যাওয়ার্ড প্রোগ্রামে বেস্ট ফ্যাশন ডিজাইনার হিসাবে বিজনেস সাকসেস অ্যাওয়ার্ড পান তিনি। তার হাতে পুরস্কারটি তুলে দিয়েছিলেন শো টাইম মিউজিক এর কর্ণধার আলমগীর খান আলম। এবার ঢালিউড অ্যাওয়ার্ডটিও আলমগীর খান আলমের হাত থেকে গ্রহণ করেন।

আমেরিকার নিউইয়র্ক থেকে এই প্রতিবেদককে এই তথ্য জানিয়েছেন আনিসুজ্জামান আনিস। পুরস্কার পাওয়ার প্রতিক্রিয়ায় তিনি বলেন, পুরস্কার প্রাপ্তি অবশ্যই আনন্দের। খুব ভালো লাগছে আমেরিকায় আমার চতুর্থ এই পুরস্কার পেয়ে। তিনি বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিকে নিজের কর্ম দিয়ে আরও এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নিজস্ব পরিকল্পনার কথাও জানান। তিনি জানান, দেশেও বেশ কয়েকটি সম্মানজনক অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশের একজন সফল ফ্যাশন ডিজাইনার হিসেবে।

আনিসুজ্জামান আনিস আরও বলেন, টানা তৃতীয়বারের মতো বাংলাদেশের বাইরে আমেরিকায় নিউ ইয়র্কে শো টাইম মিউজিক আয়োজিত এন,আর,বি এ্যাওয়ার্ড প্রগ্রামে আমাকে বেস্ট ফ্যাশন ডিজাইনার হিসাবে পুরস্কৃত করার পর আমি এই প্রথম বারের মতো ঢালিউড অ্যাওয়ার্ড পেলাম। এই জন্যে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই শো টাইম মিউজিক এর কর্নধার আলমগীর খান আলম ভাইকে। ওই দেশের ফ্যাশন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত সকলকে আমার কৃতজ্ঞতা। আমি এই অ্যাওয়ার্ডটি তাদের সবাইকে উৎসর্গ করলাম। বিদেশের মাটিতে আবারও পুরস্কৃত হয়ে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে হচ্ছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

আনিসুজ্জামান আনিস বাংলাদেশের ফ্যাশন ডিজাইনার হিসেবে প্রতিষ্ঠিত। তার গড়া ফ্যাশন হাউজ স্টাইলপার্ক বর্তমানে দেশের প্রসিদ্ধ একটি ফ্যাশন হাউজ। গেলো তিন বছর ধরে আমেরিকার বিভিন্ন স্টেটে তার ফ্যাশন হাউজের পোশাক রপ্তানি করছেন। সেখানে তিনি স্টাইলপার্ক এর শাখাও প্রতিষ্ঠা করেছেন। ফ্যাশন ডিজাইনিং এর বাইরে তিনি টিভি নাটক প্রযোজনা ও অভিনয়ের সঙ্গেও যুক্ত আছেন। বর্তমানে তিনি আমেরিকা – বাংলাদেশ যৌথ প্রযোজনায় চলচ্চিত্র প্রযোজনার পরিকল্পনা করছেন।

উল্লেখ্য, আনিসুজ্জামান আনিস বাংলাদেশের সংসদীয় আসন পটুয়াখালী-৪ (কলাপাড়া) এর সাবেক সাংসদ ও মন্ত্রী মুক্তিযোদ্ধা মরহুম জনাব মোয়াজ্জেম হোসেনের বড় ছেলে। বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাস করছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ