রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

রাজের সঙ্গে মন্দিরা’র জমজমাট প্রেম!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৬ মে, ২০২৪

জমজমাট প্রতিবেদক

গেলো ঈদে মুক্তি পেয়েছে বাংলা লোকসংস্কৃতির ইতিহাসনির্ভর গল্প নিয়ে নির্মিত ‘কাজলরেখো’ ছবিটি। এটি নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। মুক্তিপ্রাপ্ত এই ছবিতে অভিনয় করেছেন শরিফুল রাজ ও মন্দিরা চক্রবর্তী। এতে নাম ভূমিকায় অভিনয় করে চলচ্চিত্রে অভিষেক ঘটেছে নাটকের অভিনেত্রী নবাগত মন্দিরা চক্রবর্তীর। শেষ খবর পাওয়া পর্যন্ত ছবিটি ব্যবসা সফল কিম্বা হিট তকমা পায়নি। খুঁড়িয়ে খুঁড়িয়ে কিছুটা দর্শক খরা নিয়ে এখনও কয়েকটি প্রেক্ষাগৃহে এটি চলছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ছবিটির ব্যবসা খুব একটা জমজমাট না হলেও ছবির নতুন জুটি রাজ – মন্দিরা’র মধ্যে নাকি জমজমাট প্রেম চলছে। ছবিটির শুটিংয়ের সময় নাকি ধীরে ধীরে তাদের মধ্যে হৃদয় লেনাদেনা শুরু হয়। আর এটা পূর্ণতা পায় ছবিটির মুক্তির সময় তারা একসঙ্গে বিভিন্ন টিভি শোতে অংশ নেওয়ার সময়। রাজের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, পরীমণি’র সঙ্গে রাজের দাম্পত্য কলহের অন্যতম একটি কারণ ছিল – মন্দিরা’র সঙ্গে তার গোপন প্রেম। কাজল রেখা ছবিটি মুক্তির পর তাদের গোপন প্রেম অবশেষে প্রকাশ্যে আসতে শুরু করেছে।

সম্প্রতি একটি অনলাইন সংবাদমাধ্যমে কাজলরেখা নিয়ে একটি সাক্ষাৎকার দিয়েছেন মন্দিরা চক্রবর্তী। সেখানে আলোচনার বেশিরভাগই ছিল নায়ক শরীফুল রাজকে ঘিরে। সেখানে মন্দিরাকে প্রশ্ন করা হয়, রাজ – মন্দিরার প্রেমটা কত দিনের ? উত্তরে নায়িকা বলেন, এটা কি হওয়ার ছিল ? আমরা খুবই ভালো বন্ধু। প্রেমটা হওয়ার সুযোগ নেই আসলে। বলতে পারি সে আমার খুবই ভালো একজন বন্ধু হয়ে উঠেছে।

মন্দিরা আরও বলেন, শুটিংয়ের সময় সে আমার বন্ধু ছিল না; কারণ, তখন আমার সঙ্গে তার বেশি কথা হতো না, খুবই কম। আমাদের শুটিং হচ্ছিল ২০২২ সালে। এখন সে যে লাইফটা কাটাচ্ছে, তখন সে এই লাইফে ছিল না। তার তখন সন্তান হয়েছিল, সবকিছু মিলিয়ে সে তার মতো ছিল। তখন মাত্রই আমাদের প্রথম দেখা। সহকর্মী হিসেবে যতটা কথা বলার দরকার ছিল, ততটা। কিন্তু ছবির প্রচারের সময় বিভিন্ন জায়গায় যাওয়া – আসা। তো থাকে না একজন মানুষের সঙ্গে আপনি নিয়মিত বের হচ্ছেন, কাজে যাচ্ছেন তো আপনার তার সঙ্গে একটি বন্ডিং হয়ে যাবে, এটিই স্বাভাবিক।

ওই অনলাইন সংবাদমাধ্যমে দেওয়া মন্দিরা’র এই সাক্ষাৎকারের রাজের সঙ্গে তার চলমান প্রেমের বিষয়টি অনেকটাই স্পষ্ট ও খোলাসা হয়ে গেছে। অনেকেই তাই বলছেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক চলমান বলেই এমন বক্তব্য দিয়েছেন মন্দিরা। যদিও এই নবাগতা নায়িকা সরাসরি তাদের প্রেমের কথা স্বীকার করছেন না। তবে রাজ বা মন্দিরা স্বীকার করুক আর নাই করুক – তাদের মধ্যে যে প্রেম ভালোবাসা জমে ক্ষীর হয়ে ওঠেছে এটা তাদের কথাবার্তা চাল চলনই বলে দিচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ