সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

ঐশ্বরিয়ার সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে অভিষেকের প্রতিক্রিয়া ঘিরে চর্চা!

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

সমাজিক যোগাযোগ মাধ্যমে ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে নানা পোস্ট ঘুরছে। এরই মধ্যে হিনা খন্ডেলওয়াল নামে এক মহিলা সমাজমাধ্যমে ভারতীয় দম্পতিদের মধ্যে বিচ্ছেদের প্রবণতা কী ভাবে বাড়ছে তা নিয়ে একটি পোস্ট করেন। সেই পোস্টটি লাইক করেছেন স্বয়ং অভিষেক। এর পরেই নেটাগরিকদের মধ্যে গুঞ্জন শুরু হয় , সত্যিই কি অভিষেক ও ঐশ্বরিয়া বিচ্ছেদের পথে হাঁটছেন?

বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সম্পর্কে ভাঙন ধরেছে। অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে দম্পতি একসঙ্গে প্রবেশ না করায় এই জল্পনা আরও ঘনীভূত হয়। আর এ বার অভিষেক নিজেই কি এই গুঞ্জনে সিলমোহর দিলেন?

হিনা খন্ডেলওয়াল তাঁর পোস্টে লিখেছেন, “ভালবাসাই যখন কঠিন হয়ে ওঠে। বিবাহিত জীবন থেকে তখন দম্পতিরা বিচ্ছেদের পথে হাঁটেন। কী এমন ঘটে যার জন্য এত বছরের বৈবাহিক জীবনে ইতি টানতে হয়?”

কী ভাবে দিন দিন বিবাহবিচ্ছেদের হার বাড়ছে, তা নিয়েও আলোচনা রয়েছে তাঁর পোস্টে। সেখানে বলা হয়েছে, বিবাহবিচ্ছেদ মোটেও সহজ বিষয় না। প্রত্যেকেই স্বপ্ন দেখেন সারা জীবন একসঙ্গে থাকার, বয়স হলেও পরস্পরের হাতে হাত রাখার। কিন্তু সব সময় আশা পূরণ হয় না। একসঙ্গে জীবনের অনেকটা সময় থাকার পরেও ছোট বা বড় বিষয়ের জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত মানুষ কী ভাবে নেয়!

এই পোস্টে অভিষেক লাইক করতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন করে গুঞ্জন শুরু হয়। অনেকেই আবার ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কে বিচ্ছেদের কারণ নিয়েও গুঞ্জন শুরু করেন। উল্লেখ্য, অম্বানীদের বিয়েতে আলাদা প্রবেশ করলেও, বিয়ের অন্দরমহলে পাশাপাশি বসে থাকতে দেখা যায় অভিষেক ও ঐশ্বরিয়াকে। তাঁদের সঙ্গে কণ্যা আরাধ্যা বচ্চনও ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ