রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

“আলফার” সেটে ১০০ নিরাপত্তারক্ষী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২৭ জুলাই, ২০২৪

জমজমাট ডেস্ক

আসছে আলিয়া ভাট এবং ববি দেওলের নতুন ছবি “আলফা”। সম্প্রতি শুরু হয়েছে যশরাজ স্পাই ভার্সের প্রথম মহিলাকেন্দ্রিক ছবি “আলফা ”। যেখানে এক সঙ্গে অ্যাকশন দৃশ্যে দেখা যাবে আলিয়া ভাট এবং ববি দেওয়ালেকে। আলিয়া ভাটের বিপরীতে অ্যানিম্যালের পর আবার খলনায়কের চরিত্রে ধরা দেবেন ববি।

আলিয়া ভাট এবং ববি দেওলকে এই ছবিতে অ্যাকশন দৃশ্য করতে দেখা যাবে। আর সেটারই শ্যুটিংয়ের মাঝে সেটে বহাল করা হল ১০০ নিরাপত্তারক্ষীকে। এমনটাই মিডডের একটি রিপোর্টে জানানো হয়েছে।

জুলাই মাসের শুরু থেকে আন্ধেরির যশরাজ স্টুডিওতে এই ছবির শ্যুটিং শুরু হয়েছে। এবার “আলফা” ছবির সেটে ১০০ জন নিরাপত্তারক্ষীকে বহাল রাখা হয়েছে। কিন্তু কেন?

রক্ত, নৃশংসতায় ভরা দৃশ্যের শ্যুটিং হবে এবার এই ছবির। থাকবে ভরপুর অ্যাকশন। আর সেই দৃশ্যের কোনও ফুটেজ যাতে লিক না হয় সেটা আটকাতেই এই ব্যবস্থা করা হয়েছে বলে জানা গিয়েছে। এই দৃশ্যে আলিয়া এবং ববিকে হাতাহাতি থেকে শুরু করে অস্ত্রের ব্যবহার সবটাই করতে দেখা যাবে। ৪ দিন ধরে শ্যুটিং চলবে এই দৃশ্যের, এমনটাই জানা গিয়েছে। আর তাই প্রযোজক আদিত্য চোপড়া নিরাপত্তা বাড়ানোর জন্য ১০০ জন নিরাপত্তারক্ষী রেখেছেন সেটে।

আলফা ছবিটি পরিচালনা করছেন শিব রাওয়েল। আলিয়া ভাট ছাড়াও থাকবেন শর্বরী বাগ। এটি যশরাজ স্পাই ভার্সের আসন্ন ছবি হতে চলেছে। প্রসঙ্গত আলিয়া ভাটকে শেষবার “রকি অউর রানি কী প্রেম কাহানি” ছবিতে দেখা গিয়েছিল।

“আলফা” সিনেমাটির এই অ্যাকশন দৃশ্য ডিজাইন করেছেন আর্ট ডিরেক্টর অমিত রায় এবং সুব্রত চক্রবর্তী। ববি দেওলকে এখানে পনিটেল করা অবস্থায় দেখা যাবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ